রবিবার , ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে- এমপি টিটু কুমারখালিতে ওয়াজ মাহফিলে ছুরিকাঘাতে এক যুবক খুন রাণীনগরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন উলিপুরে সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক ‘আমি জেলা আ:লীগের সেক্রেটারী, তোরে খাইয়া ফালামু’ (ভিডিও) কুড়িগ্রামে দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে ভারতীয় চোরাকারবারী প্রাণহানি কিয়ামতের দিন মুমিনের আমল নামায় সুন্দর আচরণের চেয়ে অধিক ভারী আমল আর কিছুই হবে না! বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের ৪৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত চিলমারী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
সাপাহারে খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

সাপাহারে খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন

সাপাহারে খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন
লটারির মাধ্যমে কৃষক নির্বাচন চলাকালীন সময়ে

আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: চলতি আমন মৌসুমে সরকারি খাদ্য গুদামে সরাসরি ধান ক্রয়ের লক্ষে নওগাঁর সাপাহারে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ লটারি প্রক্রিয়া সম্পন্ন হয়।

এবারে ৬ ইউনিয়নে ১২৪২ মেট্রিক টন আমন ধান ক্রয় করা হবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো: শওকত জামিল প্রধান, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা প্রমুখ।

সদর ইউনিয়নে বড় আকারের ২৭ জন, মাঝারি আকারের ৪১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৬৮ জন, তিলনা ইউনিয়নে বড় আকারের ৪১ জন, মাঝারি আকারের ৬২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০৪ জন, শিরন্টি ইউনিয়নে বড় আকারের ৩৮ জন, মাঝারি আকারের ৫৭ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ৯৫ জন, গোয়ালা ইউনিয়নে বড় আকারের ৫৪ জন, মাঝারি আকারের ৮২ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১৩৭ জন, পাতাড়ী ইউনিয়নে বড় আকারের ৪৯ জন, মাঝারি আকারের ৫৯ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১০০ জন, আইহাই ইউনিয়নে বড় আকারের ৪৭ জন, মাঝারি আকারের ৭১ জন এবং ক্ষুদ্র ও প্রান্তিক ১১৯ জন।

নির্বাচিত কৃষকগণ প্রত্যেকে ২৬ টাকা দরে ১ হাজার কেজি ধান সরাসরি সরকারি খাদ্য গুদামে সরবরাহ করতে পারবেন। এ সময় সেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার সহ কৃষকগণ উপস্থিত ছিলেন

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution