ঢাকা (বিকাল ৫:১৬) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

মহেশখালী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মিঠুন ভট্টাচার্য

সফিউল আলম সফিউল আলম Clock শনিবার রাত ১১:২৬, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ৭০ টি সরকারি প্রাথমিক বিদ্যালযের মধ্য থেকে ৪৭ নং আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিঠুন ভট্টাচার্য কে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

 

গত বুধবার (০৬ সেপ্টেম্বর) সকালে উপজেলায় পরিষদের বাছাই কমিটি বিভিন্ন দিক পর্যালোচনা করে অংশ গ্রহণকারী প্রতিযোগিদের মধ্য থেকে বাছাই করে প্রধান শিক্ষক পদে মিঠুন ভট্টাচার্য কে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

 

তিনি ২০১৩ সালে প্রাথমিক বিদ্যালয়ে প্রথম যোগদান করেন। অদ্যাবধি, সুনামের সাথে তার পেশাগত দায়িত্ব পালন করে আসছেন। বর্তমান বিদ্যালয়ে তিনি ২০১৬ সালে বদলি হয়ে আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বিদ্যালয়ের চিত্র পরিবর্তন করে দিয়েছেন। প্রধান শিক্ষক হিসেবে সহকর্মী, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর কাছে সে জনপ্রিয় হয়ে উঠেন। তার অসাধারণ ব্যবহার ও আন্তরিকতার কারণে অনেক বিত্তবান ও প্রবাসী বিভিন্ন সময়ে তার বিদ্যালয়ের প্রান্তিক পরিবারের শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসেন।

 

 

আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতি বছর ২৬ শে মার্চ ও ১৬ ই ডিসেম্বর জাতীয় দিবস ও বিভিন্ন সরকারি প্রোগ্রাম, বিদ্যালয়টি কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রথম স্থান অধিকার করেন। ২০২২ সালে বৃত্তি পরীক্ষায় মহেশখালী উপজেলায় দ্বিতীয় স্থান সহ মোট ১১টি বৃত্তি পেয়েছেন।আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

 

আদিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান মিঠুন ভট্টাচার্য বছর শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন। সার্বিকভাবে তার বিদ্যালয়টি সত্যিই প্রশংসার দাবিদার। যেন তার কর্মের মাধ্যমে বিদ্যালয়টিকে রোল মডেল বিদ্যালয় হিসেবে সর্বত্র তুলে ধরতে পারেন – সকলের দোয়া করেছেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT