ঢাকা (দুপুর ২:২০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ভারতীয় অবৈধ চিনি আসার ঘটনায় আইনশৃঙ্খলা কমিটির সভায় ক্ষোভ

ভারতীয় অবৈধ চিনি আসার ঘটনায় আইনশৃঙ্খলা কমিটির সভায় ক্ষোভ

<script>” title=”<script>


<script>

ভারতীয় অবৈধ চিনির চোরাচালানের ঘটনায় ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় ক্ষোভ প্রকাশ করেছেন কমিটির সদস্যরা। রোববার (৩ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সীমান্ত পথে ভারত থেকে চোরাচালানের মাধ্যমে প্রতিদিন আসা ১৫-২০ ট্রাক অবৈধ চিনি নেত্রকোনা-শাহগঞ্জ-অচিন্তপুর-গৌরীপুর সড়ক হয়ে দেশের বিভিন্ন স্থানে চলে যায়। এতে করে দেশ হারাচ্ছে সরকারি রাজস্ব এবং অবৈধ চিনিতে সয়লাব হয়ে যাচ্ছে দেশের বাজার।

উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহাম্মেদ। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোঃ আল ফারুক, আব্দুল্লাহ আল আমীন জনি, জায়েদুল ইসলাম ও গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ভারত থেকে চোরাই চিনির সঙ্গে মাদকও নিয়ে আসা হয়। এ উপজেলায় চর দখলের মতো অবৈধ চিনি নিয়ন্ত্রণে বিভিন্ন স্থানে গ্রুপ গড়ে উঠেছে। যে কোন সময় এ সব গ্রæপের মধ্যে দাঙ্গা-হাঙ্গামা ও খুন-খারাবি হতে পারে। প্রশাসনকে এসব চোরাচালানকৃত চিনি প্রতিরোধ করতে আহবান করেন বক্তারা।

আইনশৃঙ্খলা কমিটির সদস্য সচিব গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় বলেন, অবৈধ চিনি ও মাদক প্রতিরোধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহাম্মেদ বলেন, অবৈধ চিনির চোরাচালন বন্ধে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সীমান্ত পথে ভারত থেকে আসা চোরাচালানের ১ট্রাক চিনি গতবছর ১৪ আগস্ট নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গৌরীপুর উপজেলার ডেংগা এলাকা থেকে এবং গত বছরের ১নভেম্বর জারিয়া লোকাল ট্রেন থেকে গৌরীপুর স্টেশনে রেলপুলিশ ২৭বস্তা অবৈধ ভারতীয় চিনি আটক করে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT