বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
মানব কল্যাণ ফাউন্ডেশনের ৮ম বর্ষপূর্তি পালিত, উপজেলা ভাইস চেয়ারম্যান’কে বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা

মানব কল্যাণ ফাউন্ডেশনের ৮ম বর্ষপূর্তি পালিত, উপজেলা ভাইস চেয়ারম্যান’কে বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের সংবর্ধনা

মোঃ ইবাদুর রহমান জাকির, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সর্বপ্রথম রক্তদানকারী ও সেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ফাউন্ডেশনের ৮ম বর্ষপূতি পালন অনুষ্ঠান হলরুমে অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় আব্দুর রহমানের সভাপতিত্বে শাহরিয়ার শাকিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আব্দুল আহাদ, আলোচক হিসাবে বক্তব্য রাখেন সাংবাদিক যায়যায় দিন বড়লেখা উপজেলা প্রতিনিধি মোঃ সুলতান আহমদ খলিল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ফুটবলার ও সংগঠনের স্থায়ীপরিষদের সিনিয়র সদস্য আরমান হোসেন আমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ীপরিষদের সিনিযর ভাইস চেয়ারম্যান হিফজুর রহমান, বক্তব্য রাখেন সংগঠনের সিনিযর সহঃসভাপতি মুমিনুল ইসলাম মুন্না। সংগঠনের বিগত দিনের কার্যক্রম উপস্থাপন করেন শিমুল চৌঃ।

বক্তারা বলেন বড়লেখায় এই মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠার পর থেকে আরো সংগঠন বড়লেখায় হয়েছে, কিন্তু মানব কল্যান সম্পূর্ণ ব্যতিক্রম, এই সংগঠনে সদস্যরা সারাদেশে ভিন্ন হাসপাতালে ৩হাজার ব্যাগ রক্তদান করেছেন ও বিদেশে অবস্থান করে ১৫ ব্যাগ রক্তদান করেছেন এ সংগঠনের প্রবাসী সদস্যগণ।

এ ছাড়াও বিশ জন অসহায় রোগীকে চিকিৎসার ব্যায় বহন করছেন, দরিদ্র মেধাবী ছাত্রদের কে আর্থিক সহযোগীতা করেছেন এতিম খানায় খাবার প্রদান করেছেন।

এই সংগঠনের সভাপতি জন্মদিনে কেক কাটার পরিবর্তে প্রতিবছর হাসপাতালে ও পথ শিশুদের কে খাবার প্রদান করেছেন যাহা উজ্জল দৃষ্টান্ত স্বরপ।

পরে সর্বোচ্চ মানবসেবী কাজে অবদান রাখায় সেচ্ছা সেবকদের মধ্যে সম্মাননা ক্রেষ্ট প্রদান ও সংগঠনের সদস্যদের মধ্যে সংগঠনের মনোগ্রাম খচিত টি শার্ট বিতরণ করা হয়।

সভাপতির আলোচনা, দোয়া ও কেক কাটার মাধ্যমে সভার সমাপ্তি হয়।


কাতারে সফররত বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা মুহাম্মদ তাজ উদ্দিন কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

দোহা নিউ জামান রেস্টুরেন্টে বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদ কাতার শাখার উদ্যোগে উনাকে সংবর্ধনা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন সংঘটনের সিনিয়র সহ- সভাপতি দেলওয়ার হোসেন। জাকির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতারের বিশিষ্ট ব্যবসায়ী জনাব ওলিদ আহমদ সেলিম, জনাব সামছুল ইসলাম,জনাব নাজিম উদ্দিন, জনাব ছামাদ আহমদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন বড়লেখা প্রবাসী ঐক্য পরিষদ এর সমাজ কল্যাণ সম্পাদক মারুফ আহমদ, সৈয়দ কামাল, ওলিউর রহমান, কামরুল ইসলাম, খছরুল আলম প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত