শনিবার , ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
Sponsored
শিরোনাম :
Meghna News দাউদকান্দিতে রক্তদাতা সংগঠনের আলোচনা সভা অনুষ্ঠিত Meghna News প্রধানমন্ত্রীর ৭৭তম জম্মদিন : দাউদকান্দিতে দোয়া ও আলোচনা সভা Meghna News বহাল তবিয়তে সেই ভুয়া ডাক্তার হালিম! Meghna News গৌরীপুরকে পর্যটন নগরী গড়ে তোলার দাবিতে মানববন্ধন Meghna News বাংলাদেশে প্রথম ৬৫ কি:মি: সাঁতার প্রতিযোগিতা সিলেটে অনুষ্ঠিত Meghna News গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত Meghna News চাঁপাইনবাবগঞ্জের আইনজীবী প্রভাত টুডু একজন ইতিহাস Meghna News স্বপ্নছোঁয়া সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান Meghna News দাউদকান্দিতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত Meghna News ২৭ টাকার আলু বিক্রি হচ্ছে ৫০ টাকা কেজি দরে! ভোক্তা অধিদপ্তরের অভিযান

বাস-মোটর সাইকেলের ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত-১

বাস-মোটর সাইকেলের ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত-১

<script>” title=”<script>


<script>

বন্ধুর এসএসসি পরীক্ষা দেখতে আসা দুই বন্ধুসহ পরীক্ষা  শেষে তিন বন্ধু মিলে মোটরসাইকেলযোগে বাড়ী ফেরার পথে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয় ও পরীক্ষার্থী বন্ধু গুরুতর আহত হয়েছে। এই তিন বন্ধু সদ্যসমাপ্ত এসএসসি পরীক্ষা শেষ করেছে।

রবিবার (২৮ মে) দুপুরে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের আবু সাঈদের পুত্র জাকির হোসেন শুভ (১৮) ও সাধুপাড়া কাশিগঞ্জ এলাকার সাইফুল ইসলামের পুত্র শাওন হাসান সুমিত (১৮) এবং আহত হয়েছেন কামারিয়া গ্রামের সুরুজ আলীর পুত্র নাজমুল হাসান (১৮)। তাঁরা সবাই ক্রিয়েশন মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা শেষ করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, বন্ধু নাজমুল হাসান এর কৃষিশিক্ষা পরীক্ষা দেখতে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ কেন্দ্রে আসে অপর দুই বন্ধু। সেখানে পরীক্ষা শেষে তিনবন্ধু মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে গৌরীপুর উপজেলার বেলতলি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বিরিশিরি গামী একটি বাসের (ময়মনসিংহ জ-০৫-০০০৩) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে শুভ নিহত হয়। এ সময় স্থানীয় লোকজন সুমিত ও নাজমুলকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সেখানে চিকিৎসাধিন অবস্থায় সুমিত মারা যায়। গুরুতর আহত নাজমুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। নিহত দুই বন্ধুর বাড়িতে চলচে শোকের মাতম।

দুই বন্ধু নিহত হওয়ার ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন বিস্কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকির আহমেদ বাবুল মিয়া।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত