বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতিবন্ধিকতার আড়ালে গাঁজার ব্যবসা, গাঁজাসহ যুবক গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান নিষিদ্ধ মাদক গাঁজা জব্দ করা হয়েছে। বুধবার খুব ভোরে জেলা পুলিশের মোবাইল-২ রাত্রীকালিন ডিউটিতে থাকাকালীন এক অভিযানে এই মাদক জব্দ করে। এ সময় ৮ যুবককে আটক করে জেলা পুলিশ।

 

আটককৃতরা হলো- জেলার সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সাদিকুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৩৫), বালিয়াডাঙ্গা পুরাতন কাউন্সিল এলাকার রমজান আলীর ছেলে হিমেল আলী ওরফে শামসুল আলম (২৮), চাঁপাই পালশা এলাকার বকুলের ছেলে জুবায়ের হোসেন (২১), বালিয়াডাঙ্গা বড়ঘাট এলাকার তহুরুল ইসলামের ছেলে আহাদ আলী (২৭), রাধুনীডাঙ্গা এলাকার আব্দুল মালেকের ছেলে আলামিন ইসলাম (২৬), আজাইপুর এলাকার মৃত আব্দুল গাফফারের ছেলে আলিউল ইসলাম (৪৫) ও পলশা এলাকার মৃত সাদেকুল ইসলামের ছেলে মামুন ইসলাম (৩৫) এবং নাচোল উপজেলার পাহাড়পুর মমিন মোড় এলাকার লদু আলীর ছেলে আলম (২২)।

 

এ বিষয়ে নবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মো. ছাইদুল হাসানের সার্বিক নির্দেশনায় মঙ্গলবার দিবাগত রাতে এসআই আজিম আহমেদের নেতৃত্বে মোবাইল-২ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০১ নং ওয়ার্ড নয়াগোলা এলাকায় রাত্রীকালীন ডিউটি করাকালীন বুধবার খুব ভোরে সোয়া ৫টায় ৮ প্যাকেটে মোড়া মোট ১০ কেজি নিষিদ্ধ মাদক গাঁজা উদ্ধার করে। এ সময় মাদক পরিবহনের দায়ে মনিরুল, শামসুল, জুবায়ের, আহাদ, আলামিন, আলিউল, মামুন ও আলমকে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, আসামী আহাদের সার্বক্ষণিক সহায়তায় শারিরীক প্রতিবন্ধী মনিরুল দীর্ঘদিন ধরে কুমিল্লা থেকে মাদকদ্রব্য গাঁজা আনায়ন করে স্থানীয় মাদক ব্যবসায়ীদের সরবরাহসহ নিজেও বিক্রয় করতো। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ওসি মিন্টু।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত