বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত




জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন-২০২১ , দৌড় প্রতিযোগিতা মাদারীপুরে পূর্ব পদ্মা সেতুর টোল প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৫ মার্চ) সকালে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই- আলম চৌধুরী লিটন এমপি।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে,সেনা বাহিনীর ৯ পদাতিক ডিভিশন ও সাভার এরিয়া এর সার্বিক সহযোগিতায় ৫ টি গ্রুপে মাদারীপুর জেলার চারটি উপজেলার প্রায় ৩ হাজার প্রতিযোগিরা ৫ কিলোমিটার দৌড়ে অংশগ্রহন করেন।

চিফ হুইপ নূর ই আলম চৌধুরী লিটন এমপি,উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, পদ্মা সেতুর টোল প্লাজায় ম্যারাথন -২০২১ ইং, আয়োজন করায় আমি আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারনে পদ্মা সেতু শেষ পর্যায়ে রয়েছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না আর শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত বাংলাদেশ হতো না। যার নেতৃত্বে এই বাংলাদেশ আমরা পেয়েছি। সে শত বছর না সে সারাজীবন বাংলাদেশের মানুষের কাছে চিরু স্মরনীয় হয়ে থাকবে। ইনশাল্লাহ জাতির পিতার অসমাপ্ত কাজ তার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্পন্ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়ে তুলবো।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন।এত সুন্দর একটি পরিবেশ যেমন পদ্মাসেতু প্রকল্পে নিকটবর্তী স্থানে হাজার হাজার মানুষের উপস্থিতিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হচ্ছে করোনা কালিন সময় পার করে ,এখানে ঘর বন্দি মানুষ একটু বের হয়েছে,তবে শত বাষিকী উপলক্ষে, বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ ইং অনুষ্ঠানে পুরুষের পাশাপাশি নারীদের উপস্থিতি ছিলো চোখে পরার মত।

পদ্মাসেতুর জাজিরা পয়েন্টের টোল প্লাজা থেকে দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে ২.৫ কিলোমিটার পথ গিয়ে ইউটার্ন হয়ে আবার টোলপ্লাজায় এসে শেষ হয়। পরে পাঁচটি গ্রুপে ৩ জন করে বিজয়ী ১৫ জনকে পুরস্কার দেয়া হয়। এ প্রতিযোগিতায় অংশ নেন কালকিনি, রাজৈর মাদারীপুর, শিবচর উপজেলা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেনলে.জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, লেঃ কর্ণেল মো. ফারুক আহমেদ ভূঁইয়া (পিএসসি, অধিনায়ক ৮ বীর, ৯ম পদাতিক ডিভিশন),মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও মাদারীপুরে জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান মিয়া মাদারীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (গরীবের ইউএনও) খ্যাত মোঃ সাইফুদ্দিন গিয়াস, সঞ্চালনায় ছিলেন ভূমি কর্মকর্তা মোঃ রাকিব হাসান ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত