বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 




২৮ ফেব্রয়ারী রবিবার সকাল ১১টায় টাঙ্গাইলের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা মৎস্যজীবী দল।

টাঙ্গাইল জেলা মৎস্যজীবী দলের আহবায়ক অ্যাডভোকেট জামাল উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোস্তফা কামালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এসময় বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ সভাপতি আতাউর রহমান জিন্নাহ্, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, খন্দকার রাসেদুল আলম রাসেদ, সাংগঠনিক ও জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী, প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, কৃষক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাজাহান কবীর, মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম, ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সুলতান সালাউদ্দিন টুকু মৎস্যজীবী দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘দেশে আজ গণতন্ত্র নেই। চলছে লুটপাট, হত্যা, গুমসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নির্যাতন, হামলা আর মামলা। ধ্বংস করে দেয়া হয়েছে নির্বাচন ব্যবস্থা। তিনি সদ্য শেষ হওয়া টাঙ্গাইল পৌরসভা নির্বাচনের উদাহরণ টেনে বলেন, প্রশাসনের সহযোগিতায় প্রকাশ্যে সীল দিয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করা হয়েছে।

ঢাকায় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের ন্যাক্কারজনক হামলায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘এই সরকারের সময় শেষ হয়ে এসেছে, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে সরকারের বিদায়ঘণ্টা বাজিয়ে দেয়া হবে। কাজেই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টুর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত