শনিবার , ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ধর্মপাশায় ছয়জন মুক্তিযোদ্ধাকে সুখাইড় গ্রামের বাসিন্দা প্রকৌশলী গোপাল চন্দ্র সরকারের ব্যক্তিগত পক্ষ থেকে সংবর্ধনা বগুড়া সান্তাহারে গণধর্ষন মামলার দুই আসামী ঢাকা থেকে গ্রেপ্তার গৌরীপুরে ৫৭টি মন্ডপে অনাড়ম্বর পরিবেশে চলছে দূর্গাপূজা কুলাউড়া থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে-ভিডিও কনফারেন্সে ডেপুটি স্পীকার নওগাঁর রাণীনগরে খেজুর রস সংগ্রহে গাছিদের প্রস্তুতি সীমাহীন সমস্যার সাথে লড়াই করে বেঁচে আছে সুনামগঞ্জের হাওরাঞ্চলের লক্ষলক্ষ মানুষ বগুড়ার সান্তাহারে তিন যুবকের বুদ্ধিমত্তায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল মালবাহী ট্রেনটি সাবেক অ্যাটর্নি জেনারেল আর নেই গোলাপগঞ্জে ইমাম মুয়াজ্জিনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে “মানববন্ধন”

নাগরপুরে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর উদ্ভোধন




টাঙ্গাইলের নাগরপুরে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর উদ্ভোধন করলেন সাংসদ টিটু।

২০ সেপ্টেম্বর রবিবার সকাল ১০ টার সময় উপজেলা কম্পাউন্ডে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর উদ্ভোধন করেছেন টাঙ্গাইল-৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।

তিনি বলেন, আগামী প্রজন্মের কাছের আমাদের স্বাধীনতা ও বঙ্গবন্ধুর জীবনের স্মৃতিপট তুলে ধরতে বিশেষ ভূমিকা রাখবে এ যাদুঘর। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বিশেষ বিশেষ স্থীর চিত্রে সমৃদ্ধ এই যাদুঘরে কোন দর্শনার্থী আসলে যেন তারা ঘটে যাওয়া ইতিহাসের প্রকৃত ছবিগুলো দেখতে পায় সে লক্ষেই এ যাদুঘর স্থাপন করা হয়েছে। আজ আমরা এই যাদুঘরের যাত্রা করলাম, দিন দিন এই যাদুঘরের পরিধি ও সুনাম ছরিয়ে পড়বে পুরো দেশে। এর মাধ্যমে বেচেঁ থাকবে হাজার বছরের শ্রেষ্ঠী বাংঙ্গালী জাতীর জনক ও বীর মুক্তিযোদ্ধাগণ।

উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি তারিন মাশরুর, অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ূন কবির, ছামিনা বেগম সিপ্রা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোকাদ্দস মিয়া, সুজায়েত হোসেন সহ উপজেলার মুক্তিযোদ্ধাগণ ও উপজলার আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত