ঢাকা (সকাল ১০:৩৭) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নবাগত (ওসি)’র সাথে আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন’র শুভেচ্ছা বিনিময়

আলীকদম উপজেলা ২১০০৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock শুক্রবার রাত ১০:৩৭, ৬ সেপ্টেম্বর, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ

বান্দরবানের আলীকদমে নবাগত অফিসার ইনর্চাজ (ওসি) কাজী রকিব উদ্দীনের সাথে আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর সদস্যদের ফুলের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ২ টা ৩০ মিনিটের সময় শুভেচ্ছা বিনিময় কালে উপস্হিত ছিলেন আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি এস,এম সরোয়ার আলম, আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক স্বপন কান্তি দাশ, আলীকদম বাজার ব্যবসায়ী সমিতি ও পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর কোষাধ্যক্ষ কায়েস উদ্দীন, আলীকদম বাসর্টার মিনাল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন এর আইন সম্পাদক রফিকুল ইসলাম ও আলীকদম পল্লী চিকিৎসক কল্যাণ এসোসিয়েশন সমিতির নেতৃবৃন্দ।

পল্লী চিকিৎসকদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে নবাগত (ওসি) কাজী রকিব উদ্দীন বলেন( L.M.F) পল্লী চিকিৎসক পেশা একটি জনসেবা মূলক পেশা। সঠিকভাবে রোগ নির্ণয় করে ভাল করে গুণগত মানে চিকিৎসা সেবা দেওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন বর্তমান সময়ে সারাদেশে ডেঙ্গু রোগে অাক্রান্ত রোগীর সংখ্যা অনেক বেশি তাই আলীকদমে ডেঙ্গু রোগের বিষয়ে জনসচেতনার জন্য কাজ করতে বলেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT