সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ধর্মপাশায় শিক্ষার্থীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তিসহ সাইকেল ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ

ধর্মপাশায় শিক্ষার্থীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তিসহ সাইকেল ও অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ

Ad_970x120

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বংশীকুণ্ডা উত্তর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া আদিবাসী ৩০ জন ছাত্র ছাত্রীর মধ্যে একটি করে সাইকেল, ২০৮ ছাত্র ছাত্রীর মধ্যে চার লাখ টাকার এক কালীন শিক্ষাবৃত্তি ও ৩০০ জন ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এছাড়া ওই ইউনিয়নের আদিবাসী হতদরিদ্র ১০টি পরিবারের জন্য নির্মিত ১০টি পাকা ভবনের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ বাবদ ৩০ লাখ ৭০ হাজার টাকা বরাদ্দ পাওয়া যায়।

আজ মঙ্গলবার (১৯মে) বেলা দুইটার দিকে উপজেলার ঘিলাগড়া সাংস্কৃতিক উপকেন্দ্র প্রাঙ্গণে আদিবাসীদের সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি আশুতোষ হাজংয়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মুনতাসির হাসান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বংশীকুণ্ডা উত্তর ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসাইন, বংশীকুণ্ডা দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ, আদিবাসীদের সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশনের ধর্মপাশা উপজেলা শাখার সহ সভাপতি কুমেদ হাজং প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত