ঢাকা (রাত ১:২২) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁও রাণীশংকৈলে ছাত্রলীগের দেশীয় অস্ত্রের মহড়া



মোঃ ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর ছাত্রলীগের বিজয় মিছিলকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ ছাত্রলীগ কর্মী আহত হয়। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
ঘটনার সুত্রমতে, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল রানার নেতৃত্বে সভাপতি আলেক ও জিমিকে সাধারণ সম্পাদক করে ৯ জানুয়ারি পৌর কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির সভাপতি আলেকের তথ্যমতে, কতিপয় ছেলে তাদের কমিটিকে অমান্য করে শামিমকে সভাপতি ও বাপ্পিকে সম্পাদক করে ২ ফেব্রুয়ারি নতুনভাবে মনগড়া পৌর কমিটি গঠন করে।
শামিম-বাপ্পীর নবগঠিত বিজয় মিছিলকে কেন্দ্র করে উভয়পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ঘটনায় লেলিন, সাব্বিরসহ ৩ জন আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
পৌর ছাত্রলীগের সভাপতি মো: আলেক জানান, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও রাণীংশকৈল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়নি। সম্প্রতি আহবায়ক কমিটি গঠন করে দেয় জেলা কমিটি। সেই মতাবেক পৌর কমিটি গঠন করে উপজেলা আহবায়ক কমিটি।
কিন্তু কতিপয় ছাত্রলীগ কর্মী কমিটি মানতে নারাজ। সেই জের ধরে আজকে সংর্ঘষ বাঁধে।
থানা অফিসার ইনচার্জ আঃ মান্নান জানান, বিকেলে পৌর ছাত্রলীগের কমিটির দ্বন্দ্ব নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT