ঢাকা (রাত ৯:২৪) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির দূর্নীতি : ব্যবসায়ীদের মানববন্ধন



চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তুলে ব্যবস্থা নেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ বিষয়ে মানববন্ধন করেন ব্যবসায়ীরা।

এ সময় বক্তারা বলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি নির্বাচিত হবার পর থেকেই গঠনতন্ত্র পরিপন্থী কাজে লিপ্ত হয়েছেন আব্দুল ওয়াহেদ। এমনকি নির্বাচনে তার পক্ষে কাজ করেনি বা ভোট প্রদাণ করেনি এমন কেউ প্রকৃত ব্যবসায়ী হওয়া স্বত্বেও সদস্যপদ পায়না। এছাড়াও অবৈধভাবে ৪৩ জন সহযোগী সদস্যকে পূর্ণ সদস্যপদ দিচ্ছেন না। ব্যবসায়ীদের স্বার্থ বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগ তুলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানান ব্যবসায়ী নেতারা।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো. মজিবুর রহমান, বর্তমান পরিষদের পরিচালক রাইহানুল ইসলাম লুনা, মো. আনোয়ার হোসেন, কাউসার জাহান, সহযোগী সদস্য ও নাগরিক কমিটির সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির, সহযোগী সদস্য মনিরুল ইসলাম, তৌহিদুল ইসলাম, সাধারণ সদস্য ও ঠিকাদার সমিতির সাবেক সভাপতি মো. তৌহিদুর রহমান, জেলা ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শওকত আলীসহ অন্যান্যরা।

 

এর আগে জেলা শহরের বড় ইন্দারা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT