শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক হত্যার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত




নোয়াখালির কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় রাজনৈতিক প্রতিহিংসার শিকার গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণকারী দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজার পত্রিকার উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির (২৮) এর হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা সোয়া ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বাংলাভিশন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এস.এম সাখাওয়াত জামিল দোলন, সহ-সভাপতি ও মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক ও জনতার কথার সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ- সাধারণ সম্পাদক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি মো. রবিউল আলম টুটুল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু।

এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য ও দেশচিত্রের জেলা প্রতিনিধি এ.এস.এ সোহাগ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক শাহনেয়াজ সদুলালসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সহকর্মী সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার সাথে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবী করেন এবং এই ধরনের নেক্কারজনক ঘটনা পরবর্তীতে না ঘটে সেই জন্য প্রশাসনের সুদৃষ্টি ও সচেতন থাকার জোরালো দাবি জানান।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত