ঢাকা (বিকাল ৫:১৬) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

চাঁপাইনবাবগঞ্জে বেগম রোকেয়া দিবস পালনে পৌরসভার আয়োজন

এস এম সাখাওয়াত জামিল দোলন,চাঁপাইনবাবগঞ্জ এস এম সাখাওয়াত জামিল দোলন,চাঁপাইনবাবগঞ্জ Clock বুধবার সন্ধ্যা ০৭:৩২, ৯ ডিসেম্বর, ২০২০

“আমরা সবাই সোচ্চার, বিশ্ব হবে সমতার” শ্লোগাণে নারী জাগরণের অগ্রপথিক মহীয়সী নারী বেগম রোকেয়া দিবস-২০২০ পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে বুধবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।

তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ(সেক্টর) প্রকল্প (টএওওচ-১১১) এবং স্থানিয় সরকার প্রকৌশল অধিদপ্তর (খএঊউ) ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (উচঐঊ) এর সহযোগীতায় র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে পৌরসভায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হন র‌্যালিতে অংশগ্রহণকারীরা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, ২ নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মো. আরমান আলি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসলেমা খাতুন মুসি প্রমুখ। বক্তারা দিবসটির তাৎপর্য তুলে ধরে বলেন, রোকেয়ার আদর্শে আদর্শিত হয়ে নারীদের নানামূখী শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। তবেই এক সুন্দর বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে বলে মনে করেন র‌্যালি ও আলোচনা সভায় আগত ব্যক্তিবর্গ।

র‌্যালি ও আলোচনা সভায় পৌরসভার বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT