ঢাকা (বিকাল ৩:৩৮) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী আব্দুল ওদুদ

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী

<script>” title=”<script>


<script>

জাতীয় সংসদের সদস্য পদ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ছয় জন সংসদ সদস্য দলের নির্দেশে পদত্যাগের কারণে শূণ্য হওয়া চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে নতুন করে নির্বাচনি হাওয়া বইতে শুরু করেছে। আর এতে আবারো আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন আব্দুল ওদুদ। আর তাই সোমবার (২ জানুয়ারী) দুপুরে ঢাকা থেকে নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসলে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে সংবর্ধনা প্রদাণ করেন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী

এ সময় বেলা ১১ টায় শত শত নেতাকর্মী চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত গেট পৌর এলাকার হাতাপাড়ায় দ্বারিয়াপুরে ফুলের মালা দিয়ে বরণ করেন নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদকে। পরে জেলা শহরের বিভিন্ন সড়কে মটরসাইকেল শোভাযাত্রা করে মরহুম আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে অবস্থিত বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে গিয়ে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হন নেতাকর্মীা। সেখানে প্রথমে নেতাকর্মীদের নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি মনোনীত নৌকার কান্ডারী আব্দুল ওদুদ।

পরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট চেয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক এমপি আব্দুল ওদুদ।

পথ সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছে পিছিয়ে। আর তাই চাঁপাইনবাবগঞ্জের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে ও নৌকার পক্ষে জনমত সৃষ্টি করতে মাঠ পর্যায়ে সবাইকে এক সাথে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, নৌকার বিপক্ষে এবং আমার বিরুদ্ধে এই চাঁপাইনবাবগঞ্জের মাটিতে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। আর যেন কোন ষড়যন্ত্র না হয় সেদিকে আপনাদের সকলকে লক্ষ্য রাখতে হবে ও সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে ভোটের মাধ্যমে বিজয় আনতে হবে।

উল্লেখ্য, রবিবার (১ জানুয়ারী) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে আব্দুল ওদুদকে নৌকার প্রার্থী ঘোষণা করে আওয়ামীলীগ। আগামী ১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT