ঢাকা (দুপুর ২:০২) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সিলেটে বেড়েছে নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম Meghna News দাউদকান্দিতে স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন Meghna News কোটা আন্দোলন : সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী Meghna News ঢাবি ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক গৌরীপুরে ছুরিকাঘাত Meghna News টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী

চাঁপাইনবাবগঞ্জে নৈশ প্রহরীকে বেঁধে ১০টি দোকানে ডাকাতি;নৈশ প্রহরী আটক



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার একটি বাজারের দুই নৈশ প্রহরীকে আম গাছে বেঁধে রেখে; এক রাতেই ১০টি দোকানে ডাকাতি করেছে একটি সংঘবদ্ধ ডাকাত দল। শনিবার দিবাগত গভীর রাতে জেলার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরামোড় বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজন নৈশ প্রহরীকে আটক করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, সংঘবদ্ধ ডাকাতের একটি দল শনিবার গভীর রাত ২টার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরামোড় বাজারে; ২ জন নৈশ প্রহরীকে ধরে বাজারের কাছেই একটি আম গাছে রশি দিয়ে বেঁধে রাখে। পরে তারা বাজারের গার্মেন্টস, কীটনাশক, চাল, টেলিকম প্রভৃতি ১০টি দোকানের তালা কেটে ও ভেঙ্গে বেশ কিছু মালামালসহ নগদ টাকা ডাকাতি করে নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমাস আলী সরকার জানান, শনিবার রাত ২টার দিকে ১০টি দোকানে ডাকতির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে মালামাল উদ্ধার করার চেষ্টা চলছে। আর জিজ্ঞাসাবাদের জন্য ওই বাজারের একজন নৈশ প্রহরীকে থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT