বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে চালের দাম হেরফেরে চাল মিল মালিকদের সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

চাউলের বাজার পরিস্থিতি বিষয়ে এক সংবাদ সম্মেলন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

শুক্রবার (২৬ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাট্রিজর সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়্জোন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মিল মালিক গ্রুপ। এ সময় বর্তমানে চালের দাম নিয়ে বাজারে কোন অস্থিরতা নেয় দাবি কওে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মিল মালিক গ্রুপের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন।

 

এ সময় লিখিত বক্তব্যে তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের মুনজুর অটো রাইস মিল এবং সাগর অটো রাইস মিলসহ অন্যন্য মিলারদের নামে ঢাকা থেকে বিভিন্ন মিডিয়ায় যে অপপ্রচার চালানো হচ্ছে তা সত্যি নয়। কারণ বছরের বিভিন্ন সময় ধানের দাম উঠানামা করে। এতে চালের দামে একটু হেরফের হওয়ায় স্বাভাবিক। তবে চালের দাম নিয়ে বর্তমানে বাজারে কোন অস্থিরতা নেই। স্থানীয় চাল কল

মালিকরা সহনীয় মুল্যেই বাজারে চাল সরবরাহ করছেন। আমরা জেলা প্রশাসনের সাথে মিটিং করে ইতিমধ্যে চালের বাজার সহনীয় রাখতে সুলভ মুল্যে চাল বিক্রির বাজার দর অর্থাৎ চালের মুল্য নির্ধারণ করে প্রতোক মিলে ব্যানার ঝুলিয়েছি। কিন্তু তারপরও দুই একটি বিচ্ছিন্ন ঘটনা হয়তোবা ঘটে থাকতে পারে।

যা আমরা ইতিমধ্যে তার কারণ উল্লেখ করে প্রশাসনকে জানিয়েছি। বর্তমানে সরু চাল মিল থেকে ৬২ টাকা কেজি দরে বিক্রি করা হচ্ছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

আয়োজিত সংবাদ সম্মেলনে এ সময় নবাব গ্রুপের এমডি মো. আকবর হোসেন, মোজাম্মেল হক অটো রাইস মিলের চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন, এরফান গ্রুপের জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম, ফারুক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মো. ফারুক হোসেন, আতিক অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক মো. মফিজ উদ্দিন সহ অন্যান্য মিলারগণ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত