বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে একেএলআই চ্যারিটির শীতবস্ত্র বিতরণ

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জে অসহায় দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কোরিয়ান ভাষা শিক্ষা প্রতিষ্ঠান সমূহের সংগঠন এ্যাসোসিয়েশন অব কোরিয়ান ল্যাংগুয়েজ ইন্সটিটিউট-এ.কে.এল.আই চ্যারিটি। সোমবার সকালে পৌর এলাকার সততা কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এ সময় সততা কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার এসকেএলসির কোরিয়ান ভাষা সেন্টারের শিক্ষক আবু বক্কর সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র-টিটিসি’র কোরিয়ান ও ইংরেজি ভাষা প্রশিক্ষক এইচ.এম.এল.এইচ রাজু।

 

বক্তারা বলেন, অন্যান্য জেলার মতো চাঁপাইনবাবগঞ্জ জেলায় কয়েকদিন থেকে শীতের তীব্রতা বেড়েছে। ছিন্নমূল মানুষরা অসহায়ের মতো এই শীতের রাতে দিন যাপন করছেন। তাদের পাশে সহায়দের হাত বাড়িয়ে দিতে হবে। এরই ধারাবাহিকতায় এ্যাসোসিয়েশন অব কোরিয়ান ল্যাংগুয়েজ ইন্সটিটিউট শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

 

সভায় এ সময় অন্যান্যের মধ্যে প্রত্যাশা কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সামিরুল ইসলাম, আলী কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক হযরত আলী, সিউল কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সামীম আহমেদ, অর্থি কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রউফ মুকুল, চাঁপাই কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক সহীদ, জান্নাত কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জুয়েল, রাজেশ কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক রাজেশ, এ্যাডভান্স কোরিয়ান ল্যাংগুয়েজ সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক রমজানসহ প্রতিষ্ঠানের সদস্যরা উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত