ঢাকা (দুপুর ২:৪৪) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক কৃষি ব্যাংকের মত বিনিময় সভা

<script>” title=”<script>


<script>

নাগরপুর কৃষি ব্যাংক টাঙ্গাইল দক্ষিণ এর আয়োজনে টাঙ্গাইলের নাগরপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলার কৃষি ব্যাংকের সকল শাখা এতে অংশগ্রহণ করে।

 

২৮ ফেব্রুয়ারী সাকলে নাগরপুর উপজেলা পরিষদের মিলনায়তন হল রুমে বাংলাদেশ কৃষি ব্যাংক দক্ষিণ এর মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক খালেকুজ্জামান ইয়ামিনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান।

টাঙ্গাইলের নাগরপুরে মতবিনিময় সভা

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইমরান হোসাইন, বাংলাদেশ কৃষি ব্যাংকের আঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মো. ফরহাদুল ইসলাম, বাংলাদেশ কৃষি ব্যাংকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপব্যবস্থাপক আ. স. ম. বাবর, নাগরপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলার সকল শাখার কৃষি ব্যাংক ও এর গ্রাহকগণ।

টাঙ্গাইলের নাগরপুরে মতবিনিময় সভা

গ্রাহকদের সাথে ব্যাংক ও গ্রাহকদের সম্পর্ক উন্নয়ন এবং কাস্টমার সেবা বৃদ্ধের লক্ষে এ বিষয়ের সাথে সম্পৃক্ত বিভিন্ন প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও কিভাবে এসব প্রতিবন্ধকতা দূর করে গ্রাহক সেবা ও সম্পর্ক আরব বৃদ্ধি করা যায়, সেসব বিষয়গুলো নিয়ে খোলামেলা আলোচনা করা হয়। গ্রাহক পর্যায়ে কি ধরনের সমস্যাটা রয়েছে এবং সেগুলো কিভাবে সমাধান করলে গ্রাহকরা সর্বোচ্চ সন্তুষ্টি অর্জন করবেন, এগুলো ব্যাংক গ্রাহকরা তুলে ধরেন এবং উপস্থিত কৃষি ব্যাংক কর্মকর্তারাগণ সেগুলো লিপিবদ্ধ করেন। এসব নিরসনে যথাযথ পদক্ষেপ গ্রহণের আশায় দেন।

এছাড়াও উপজেলার সকল শাখার ঋণ প্রত্যাশীদের মধ্যে ২৭ জন কাষ্টমারের মাঝে প্রকাশ্যে ৬৪ লাখ ২০ হাজার টাকা ঋণ প্রদান করা হয়।

দীর্ঘদিন পর ব্যাংক ও গ্রাহকদের সাথে এমন মতবিনিময় সভায় সর্বস্তরের গ্রাহকের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মত বিনিময় সভাটি প্রাণবন্ত হয়ে ওঠে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT