সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

কৈজুরী ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

কৈজুরী ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

Ad_970x120

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  

শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২৫০ পরিবারে পেল খাদ্য সামগ্রী।

মঙ্গলবার ১৯ মে সকালে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে কৈজুরী ইউনিয়ন পরিষদ চত্বর হতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সারা দেশে করোনা ভাইরাস সংক্রমনের কারণে ঘরবন্দি ২৫০ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামাজিক দূরুত্ব বজায় রেখে ২০ কেজি চাউল , ১ কেজি আলু , ডাল ৫০০ গ্রাম প্রত্যকে পরিবার কে দেওয়া হয় ।

এসব খাদ্য সামগ্রী অসহায় পরিবার মাঝে তুলে দেন মানবতার ফেরিওয়ালা ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের দূর্যোগ মূহুর্তে দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অভিভাবক সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন এমপি মহোদয়ের দিক-নির্দেশনায় সার্বক্ষনিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। যতদিন এই মহামারী থেকে মুক্তি না পাই ততদিন জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাব ইনশাআল্লাহ। সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকাররও আহবান জানান তিনি। এছাড়াও আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে ব্যক্তিগতভাবে ২ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।

তিনি আরও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশে দলমত নির্বিশেষে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়াতে হবে এবং সাহায্যের হাত বাড়াতে হবে যাতে করে একটি মানুষও যেন খাবারের কষ্ট না পায়।

এসময়ে উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল আলম, উপ সহকারী প্রকৌশলী এলজিডি অফিসার মোঃ কামরুজ্জামান , ইউপি সচিব মো: মহব্বত হোসেন তাং সহ ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত