শনিবার , ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

কিশোরগঞ্জে বেড়েই চলছে করোনা আক্রান্ত, মোট আক্রান্ত ৩৭৫




রায়হান জামান, কিশোরগঞ্জ প্রতিনিধি:   কিশোরগঞ্জে বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে মৃত্যু। সোমবার (০১ জুন) নতুন করে আরো ২২ জন সনাক্ত হয়েছে। এতে এই জেলায় মোট আক্রান্ত বেড়ে ৩৭৫ জনে দাঁড়িয়েছে।

এছাড়াও নতুন ১ জন মৃত ব্যক্তি সহ জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ জনে।গত ২৭ মে জেলা থেকে সর্বমোট ১৪৬ টি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয় পরীক্ষার জন্য। সেই রিপোর্ট অনুযায়ী নতুন করে আরো ২২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

সোমবার বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান। নতুন ২২ জনের মধ্যে রয়েছে জেলার ভৈরবে ১১ জন, কিশোরগঞ্জ সদরে ১ জন, করিমগঞ্জে ৩ জন, তাড়াইলে ৪ জন, কুলিয়ারচর ২ জন ও বাজিতপুরে ১ জন। ইতোমধ্যে কিশোরগঞ্জ জেলায় নতুন ১ জন মৃত ব্যক্তি সহ ১১ জনের মৃত্যু হয়েছে।

দুই জন করোনা সনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।আর বাকি ৯ জন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করার পর তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার রিপোর্টে পজেটিভ পাওয়া যায়। মৃত ব্যক্তিদের মধ্যে রয়েছে জেলার করিমগঞ্জে ২ জন, কিশোরগঞ্জ সদরে ২ জন, হোসেন পুরে ১ জন, কটিয়াদী ১ জন,কুলিয়ারচরে ১ জন, ভৈরবে ২ জন, বাজিতপুরে ১ জন ও মিঠামইনে ১ জন। কিশোরগঞ্জ জেলা থেকে এই পর্যন্ত সর্বমোট ৫৩৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩৭৫ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

এরমধ্যে চিকিৎসা শেষে ২০১ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন আরো ২২ জন সহ মোট আক্রান্ত বেড়ে ৩৭৫ জনে দাঁড়িয়েছে। এতে রয়েছে জেলার কিশোরগঞ্জ সদরে ৪২ জন, হোসেন পুরে ১৩ জন, করিমগঞ্জে ২৮ জন, তাড়াইলে ৪১ জন, পাকুন্দিয়া ১৬ জন, কটিয়াদী ১৯ জন,কুলিয়ারচরে ১৪ জন, নিকলীতে ৫ জন, বাজিতপুরে ২৯ জন, ইটনায় ১২ জন, মিঠামইনে ২৫ জন, অষ্টগ্রামে ৩ জন ও ভৈরবে ১২৮ জন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত