ঢাকা (ভোর ৫:৪৬) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News কোটা আন্দোলন : সিলেট বিভাগে ২৮টি মামলা, ২০ হাজার মানুষ আসামী Meghna News ঢাবি ছাত্র ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক গৌরীপুরে ছুরিকাঘাত Meghna News টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের হামলা Meghna News ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন Meghna News সারা দেশে আজ ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি Meghna News যাত্রাবাড়ী ফ্লাইওভারে সংঘর্ষ, হাসপাতালে নেয়ার পথে যুবকের মৃত্যু Meghna News ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ২০ Meghna News ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত বেড়ি বাঁধগুলো এখনো সংস্কার হয়নি, দুর্ভোগে উপকূলবাসী Meghna News কোটা আন্দোলনে পুলিশের গুলিতে নিহত আবু সাঈদ চিরনিদ্রায় শায়িত Meghna News চাঁপাইনবাবগঞ্জে জাহাঙ্গীর সেতু বন্ধ করে শিক্ষার্থীদের সমাবেশ

উলিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মিয়াজী’র ১ম মৃত্যু বার্ষিকী পালিত

উলিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মিয়াজী'র ১ম মৃত্যু বার্ষিকী পালিত



উলিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক সংবাদের উলিপুর উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান মিয়াজী’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত। দিনটি পালনে বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে উলিপুর প্রেসক্লাবে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তার বড় ছেলে মামুন মিয়া জানিয়েছেন, পারিবারিকভাবে স্বল্প পরিসরে দিনটি পালন করা হয়েছে।
উল্লেখ্য, গত বছর ১৮ জানুয়ারি তার রংপুর বাসভবনে রাত তিনটায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন হার্টের রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ২স্ত্রী, ১ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।দোয়া পরিচালনা করেন উলিপুর মসজিদুল হুদার খতিব আলহাজ্ব মাও. মো. আনছার আলী।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আহসান হাবিব রানা, সাংবাদিক আমিনুল ইসলাম বিটু, নুরবক্ত মিয়া, হাফিজুর রহমান শাহীন, আব্দুল মালেক, সাজাদুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক জয়নাল আবেদীনসহ সুধিজন উপস্থিত ছিলেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT