শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :

উলিপুর পৌরসভা নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার




কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে ঘোষিত তফশিল মোতাবেক রবিবার (১০ জানুয়ারি) বিকাল ৫ টা পর্যন্ত মেয়র,সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোননয়পত্র প্রত্যাহারের শেষ সময় ছিল।

প্রত্যাহারের শেষ দিনে শুধু সাধারণ ওয়ার্ড  কাউন্সলির পদে ৯ নং ওয়ার্ডের মোঃ মশিউর রহমান তার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

আর বাকী মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের প্রার্থীদের মনোননয়পত্র বহাল রয়েছে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবিব।

আগামী ৩০ জানুুুুয়ারি মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব মোঃ মামুন সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র হায়দার আলী মিঞা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ আতাউর রহমান।

সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ডে ৩ জন, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে ৫ জন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে ৫ জন প্রার্থীসহ মোট ১৩ জন প্রার্থী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৮ জন, ৩ নং ওয়ার্ডে ২ জন, ৪ নং ওয়ার্ডে ৪ জন,৫ নং ওয়ার্ডে ৮ জন, ৬ নং ওয়ার্ডে ৫ জন,৭ নং ওয়ার্ডে ৫ জন,৮ নং ওয়ার্ডে ৭ জন,৯ নং ওয়ার্ডে ৫ জনসহ মোট ৪৯ জন ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩০,২৭১
২২ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৫,০৭৪
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৭,৯৬৬
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২,০৯৭,০৬৮
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯৭,৯৯৫,১৬১
জানুয়ারি ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত