ঢাকা (রাত ১১:২২) রবিবার, ২৬শে মে, ২০২৪ ইং

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা বিস্ফোরণ, বাড়িতে আগুন



চাঁপাইনবাবগঞ্জের ধূমিহায়াতপুর ঘাসিয়াপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা বিস্ফোরণ করা হয়েছে। এছাড়াও একটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে শিবগঞ্জ উপজেলার ধূমিহায়াতপুর ঘাসিয়াপাড়ায় এই ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে ধূমিহায়াতপুর ঘাসিয়াপাড়া গ্রামের মৃত পানু আলীর ছেলে মো. ধুলুর বাড়ির সামনে দুটি বোমা বিস্ফোরণ ঘটানো হয়। পরে বাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 

অগ্নিকাণ্ডে বাড়ির দুটি ঘর, খড়ের স্তুপ, গোয়াল ঘর ক্ষতিগ্রস্ত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই বাড়ির আসবাবপত্র, খাদ্যদ্রব্যসহ বিভিন্ন জিনিসপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে জানিয়ে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT