ঢাকা (রাত ২:৩৫) বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

বৃষ্টির রাতেই করোনা উপসর্গে মারা গেলেন ‘বৃষ্টি চটপটি’র বিক্রেতা

সাখাওয়াত জামিল, চাঁপাইনবাবগঞ্জ সাখাওয়াত জামিল, চাঁপাইনবাবগঞ্জ Clock শনিবার রাত ০৯:০৮, ২২ আগস্ট, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক চটপটি বিক্রেতার মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। ‘বৃষ্টি চটপটি’ নামে শিবগঞ্জ বাসস্ট্যান্ডের পাশেই সে তার চটপটি বিক্রয় করতো। কিন্তু রাতেই সেখানে সে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করে। মারা যাওয়া চটপটি বিক্রেতা জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের শিবু মন্ডলের ছেলে কৃষ্ণা (২৭)।

এ বিষয়ে স্থানীয় হোটেল মালিক চুনা জানান, প্রতিদিনের মতো চটপটি বিক্রি শেষে রাত ১২টার পর আমার হোটেলে ঘুমাতে আসে কৃষ্ণা। এর আগে সে আমার হোটেলে তার ব্যবহৃত গ্যাস সিলিন্ডারসহ অন্যান্য জিনিসপত্র রাখার জন্য আমার বাড়িতে চাবি আনতে আসে এবং বলে গত ৩ দিন ধরে সে জ্বরে ভুগছে। আর তাই আজ শুক্রবার ১৮০ টাকার ওষুধ কিনেছে। তাতে জ্বরও ছেড়েছে। শরীরে ঘাম দিচ্ছে। তারপর সে চাবি নিয়ে ঘুমাতে চলে আসে। কিন্তু রাত প্রায় পৌণে ১টার দিকে জানতে পারি কৃষ্ণা তার ভ্যানের নিচে মরে পড়ে আছে।

এদিকে স্থানীয়রা জানান, মৃত্যুর প্রায় ২৫ মিনিট আগেও কয়েকজন কৃষ্ণাকে তার ‘বৃষ্টি চটপটি’র ভ্যান গাড়িটি নিয়ে আসতে দেখে। কিন্তু তারও কিছু পর এলাকাবাসী ও পথচারীরা দেখে সে তার চটপটির ভ্যানের নিচে মাটিতে শুয়ে আছে। ডাকাডাকির পরও কোন সাড়া না পেয়ে বিষয়টি প্রথমে হোটেল মালিক চুনাকে জানানো হয়। সে এসেও কৃষ্ণাকে ডেকে না উঠাতে পেরে পুলিশকে খবর দেয়া হয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, এলাকাবাসীর দেয়া সংবাদে রাতেই কৃষ্ণার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহটি চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষেই প্রকৃত কারণ বলা সম্ভব হবে। তবে কৃষ্ণার ভাই গোপাল শনিবার দুপুরে ময়নাতদন্তের বিষয়টি নিশ্চিত করেছেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT