ঢাকা (রাত ৩:১৯) সোমবার, ৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরে দুর্গোৎসব উপলক্ষে মণ্ডপগুলোতে চাল বিতরণ Meghna News উইংসের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি খোরশেদ ও সানজিদ সাধারণ সম্পাদক Meghna News চাঁপাইনবাবগঞ্জে মন্দিরে দূর্গা প্রতিমা ভাঙ্গচুর করেছে দূর্বৃত্তরা Meghna News চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বজ্রপাতে কিশোরের মৃত্যু Meghna News বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে লোহাগড়ায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা

চাঁপাইনবাবগঞ্জে মন্দিরে দূর্গা প্রতিমা ভাঙ্গচুর করেছে দূর্বৃত্তরা

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock রবিবার রাত ১০:১০, ৬ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলা হাটের মা ভবানী দূর্গা ও কালিমাতা মন্দিরে দূর্গাপূজার একটি প্রতিমা দূর্বৃত্তরা ভাঙ্গচুর করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার (৬ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. রেজাউল করিম। শনিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

 

এ বিষয়ে মন্দির কর্তৃপক্ষ জানান, আসন্ন দূর্গোৎসবের জন্য প্রতিমাটি নির্মাণ করা হয়েছিল। শনিবার (৫ অক্টোবর) দিবাগত রাতে দূর্বৃত্তরা প্রতিমার মাথাসহ অন্যান্য অংশ ভাঙ্গচুর করে। রবিবার সকালে বিষয়টি নজরে আসে মন্দির কমিটির নেতৃবৃন্দের। ওই সময় মন্দিরে কেউ ছিল না বলে জানান তারা। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শণ করলেও বিষয়টির সুষ্ঠু সমাধান না হলে জেলায় পূজা উদযাপন করা হবে কিনা তা নিয়ে উদ্বিগ্ন জেলার সনাতন ধর্মাবলম্বীরা।

 

চাঁপাইনবাবগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি ডাবলু কুমার ঘোষ বলেন, শহরের অদূরে বটতলা হাট এলাকায় একটি প্রতিমা ভাঙ্গচুর করেছে দূর্বৃত্তরা। এ নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে আতংক বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কাওকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT