ঢাকা (রাত ৩:৫৭) রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা Meghna News যুবরাই দেশের সম্পদ : ড. মারুফ হোসেন Meghna News যুবলীগের দুর্ধর্ষ ক্যাডারদের দাপট : র‌্যাব ও সেনাবাহিনীর হস্তক্ষেপ চায় তটস্থ লোহাগড়াবাসী Meghna News জুমার খুতবা আরবিতে না বাংলায়? -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News সাবেক এমপিকে কটুক্তি, আ.লীগের ফারুক তারিফ গ্রেফতার Meghna News অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার নগ্ন আস্ফালনে ক্ষুব্ধ সাংবাদিক সমাজ – মুক্তমত

সাবেক এমপিকে কটুক্তি, আ.লীগের ফারুক তারিফ গ্রেফতার

এস এম সাখাওয়াত এস এম সাখাওয়াত Clock শুক্রবার রাত ০৮:৫৮, ৪ অক্টোবর, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাবেক সাংসদ মো. আমিনুল ইসলামকে গালিগালাজ এবং বিএনপি কর্মীকে মারধরের ঘটনায় ফারুক ও তারিফ নামে আওয়ামীলীগের দুই কর্মীকে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে তাদেও গ্রেপতার করা হলেও বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

 

গ্রেফতারকৃত ফারুক আহম্মেদ উপজেলা যুবলীগের সভাপতি এবং ফিরোজ হোসেন তারিফ নাচোল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

 

এজাহার সূত্রে জানা যায়, নাচোল থানার হাজার দিঘী মোড়ে চা খাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা হাজী আমিনুলের বিরুদ্ধে নানা রকম আজেবাজে কথা বলে কটুক্তি করেন আসামীরা।

এ সময় বিএনপি কর্মী ঈসা প্রতিবাদ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে ফারুক ও তারিফ তার গলা চেপে ধরে এবং ঈসার ভাইকেও এলোপাথাড়ি মারধর করে। পরে এ ঘটনায় নাচোল থানায় ১৪৩/৩২৩/৩০৭/৫০৬(২)/১১৪ পেনাল কোড ১৮৬০ ধারায় মামলা রুজু করা হয়।

 

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম বলেন, সাবেক এমপি আমিনুল ইসলামকে গালিগালাজের ঘটনার প্রেক্ষিতে এবং বিএনপি কর্মীকে মারধরের ঘটনায় ১৬ জনকে আসামি করে নাচোল থানায় এজাহার দায়ের করেন ঈসা। এই মামলায় মঙ্গলবার দিবাগত রাতে আসামীদের গ্রেফতার করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT