ঢাকা (সন্ধ্যা ৬:০৭) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

ধর্মপাশায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপিত



“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”-এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে; স্থানীয় গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপনের প্রথমদিন শনিবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সিনিয়র উপজেলা  মৎস্য কর্মকর্তা সালমুন হাসান বিপ্লব। পোনা মাছ নিধন বন্ধকরণ ও মৎস্য সম্পদ সুরক্ষা ও সংরক্ষণ আইন বাস্তবায়ন নিয়ে সভায় আলোচনা করা হয়।

বক্তব্য দেন, ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি গিয়াস উদ্দিন রানা, যুগ্ম সম্পাদক সেলিম আহম্মেদ, সদস্য মোবারক হোসাইন, সাংবাদিক মিঠু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT