ঢাকা (সকাল ১১:২৫) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিয়ন শ্রমীকলীগ নেতা নিখোঁজ : সন্ধান চাচ্ছে পরিবার

আলীকদম উপজেলা ২১০৯২ বার পঠিত
আলীকদমে নিখোঁজ হওয়া যুবলীগ নেতা বিজয় (ইনসেট) ও তার গাড়ি। ছবিঃ সুশান্ত, আলীকদম উপজেলা প্রতিনিধি, মেঘনা নিউজ।
আলীকদমে নিখোঁজ হওয়া যুবলীগ নেতা বিজয় (ইনসেট) ও তার গাড়ি। ছবিঃ সুশান্ত, আলীকদম উপজেলা প্রতিনিধি, মেঘনা নিউজ।

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বুধবার রাত ০৯:৪৮, ১১ সেপ্টেম্বর, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম ইউনিয়ন শ্রমিক লীগ নেতা বিজয় তঞ্চঙ্গ্যা (৩৮) কে ১১ দিন ধরে নিখোঁজ।

আলীকদম সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের প্রভাত কার্বারী পাড়ার বাসিন্দার মৃত রাজমনি তঞ্চঙ্গ্যাঁ ও রিদংবি তঞ্চঙঙ্গ্যাঁর দ্বিতীয় সন্তান। সে জাতীয় শ্রমিক লীগ আলীকদম সদর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুপ ৪” ইঞ্চি, স্বাস্থ্য ভালো, মানসিক ভাবে সুস্হ, মাথায় কালো চুল, নিখোঁজ হওয়ার সময় তার গায়ে পরনে ছিল সাদা ফুল সম্বলিত ধূসর রংঙ্গের হাফ সার্ট এবং কালো প্যান্ট।

বিজয় তঞ্চঙ্গ্যাঁ’র ছেলে নিপল তঞ্চঙ্গ্যাঁ (১৬) জানান – গত ৩০ শে আগষ্ট রোজ শুক্রবার দুপুর ২ টার সময় বিজয় তঞ্চঙ্গ্যাঁ তার ছেলে এবং মাকে নিয়ে নিজের চালিত গাড়ী চট্রমেট্রো – চ – ১১- ৮২১৯ টি আর এস বক্সি মাইক্রোবাস চালিয়ে মাকে চিকিৎসা করাতে আলীকদম নিজ বাড়ী থেকে চকরিয়া জম জম হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসা শেষে আনুমানিক বিকাল ৪ টার দিকে চকরিয়া জম জম হাসপাতাল গেইট থেকে মা এবং ছেলে’কে একটি রিক্সায় তুলে দিয়ে একটি জরুরী কাজ ছেড়ে ১০-১৫ মিনিটের মধ্যে এসে আলীকদমে চলে যাবেন বলে জানিয়ে চকরিয়াস্হ লামা আলীকদম জীপ স্টেশনে অপেক্ষা করতে বলেন তাদের।

পরে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও বিজয় তঞ্চঙ্গ্যাঁ’কে মোবাইলে সংযোগ না পেয়ে তার ছেলে এবং মা আলীকদমে ফিরে এসে বাড়ীতে খবর দেন।

সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নেয়া হলেও এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায় নি। তার নিজ চালিত চট্রমেট্রো চ- ১১- ৮২১৯ টি আর এস বক্সি মাইক্রোবাসের ও খোঁজ পাওয়া যায় নি।

এব্যাপারে তার ছেলে নিপল তঞ্চঙ্গ্যাঁ চকরিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। বিজয় তঞ্চঙ্গ্যাঁর পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন কোন সহ্দয়বান ব্যাক্তি নিখোঁজ ব্যাক্তিকে সন্ধান জেনে থাকলে চকরিয়া থানার অফিসার ইনর্চাজ ( 01713373657) অথবা তার নিকটতম ভাই (01837833220) নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT