ঢাকা (বিকাল ৩:০৯) রবিবার, ১২ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাখিল ফলাফল ২০২৪ – ব্রাহ্মনচর নোয়াগাঁও আলিম মাদ্রাসা, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সোনারচর উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – শেখেরগাঁও আব্দুল অদুদ মুন্সি উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুজাফফর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মুগারচর কে.আলী উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মেঘনা উপজেলা আইডিয়াল উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – সাহেরা-লতিফ মেমোরিয়াল গার্লস উচ্চ বিদ্যালয় Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – লুটেরচর মফিজুল ইসলাম উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – দৌলত হোসেন সরকারি উচ্চ বিদ্যালয়, মেঘনা Meghna News এসএসসি ফলাফল ২০২৪ – মানিকারচর এলএল মডেল উচ্চ বিদ্যালয়, মেঘনা

সুস্থভাবে বাঁচতে চান উজ্জ্বল



অসহায় এক বাবা-মায়ের আশার প্রদীপ, যাকে ধরে বাঁচতে শিখেছে পরিবার। ভর্তি করিয়েছে দেশের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠে। কত স্বপ্ন একদিন ছেলে প্রতিষ্ঠিত হয়ে পরিবারের হাল ধরবে। কিন্তু সে স্বপ্নগুলো যেনও স্বপ্নের মতই থেকে যাচ্ছে। সম্ভাবনাময়ী সে ছেলেটি আজ জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে। দুরারোগ্য ব্যাধি ‘প্রোগ্রেসিভ বোন ম্যারো ফেইলিউর’ আক্রান্ত হয়ে জীবন সংকটাপন্ন। বলছিলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিন্যান্স বিভাগের (২২তম ব্যাচ) ছাত্র উজ্জ্বল কুমার বর্মনের কথা।

জানা গেছে, ২০২০ সালের জুন মাসে হঠাৎ করে শরীরে রক্তস্বল্পতা দেখা দেয়, এরপরে ধীরে-ধীরে শরীর এ প্লাটিলেট ও হিমোগ্লোবিনের মাত্রা কমতে শুরু করে।দিন-দিন অবস্থার অবনতি ঘটায় প্রথমে রাজশাহীতে এবং পরবর্তীতে ঢাকাতে চিকিৎসা করানো হয়। এর পরে ভারতের ভেলোর সিএমসি হস্পিটালে চিকিৎসা করানো হয়। সেখানে বিশেষজ্ঞ ডাক্তাররা অতিদ্রুত বোন মেরু প্রতিস্থাপন এর জন্য বলেন। বর্তমানে বাসায় থেকে প্রতিমাসে ২ বার করে ব্লাড নিতে হচ্ছে শরীরে। ইতিমধ্যে প্রায় সাড়ে ৫ লক্ষাধিক টাকার মতো ব্যয় হয়েছে।

ডাক্তাররা বলছেন, বিভিন্ন টেস্টের পর চিকিৎসক জরুরী ভিত্তিতে বোন ম্যারো প্রতিস্থাপন করানোর পরামর্শ দিয়েছেন, যার জন্য প্রায় ২৫ লক্ষ টাকার মতো প্রয়োজন।

উজ্জ্বলের সহপাঠীরা জানিয়েছে, জয়পুরহাটের একটা চালের দোকানের একজন সামান্য কর্মচারী বাবার পক্ষে এই খরচ বহন সম্ভব নয়। আমরা চাই না, ১৬ তম ব্যাচ এর মাহাদী ভাই এর মত ফাইন্যান্স ফ্যামিলির আরো একজন আমাদের অকালে ছেড়ে যাক। এমতাবস্থায় আপনাদের মানবিক সাহায্যে বাঁচতে পারে এই উজ্জ্বল সম্ভাবনা। যার আশায় বেঁচে আছে তার অসহায় বাবা-মা। যারা কিনা সন্তানের স্বপ্নপূরনে নিজেদের সবটুকু উজার করে দিয়েছেন।

উজ্জ্বলের সম্পর্কে জানতে ও সাহায্য পাঠাতে-

বিকাশ নাম্বারঃ 01827318228 (উজ্জ্বল)

নগদ একাউন্ট নাম্বারঃ

01701040980

রকেট একাউন্ট নাম্বারঃ

01738474122(1)

ব্যাংক একাউন্ট-

দীপালি রাণী বর্মণ

(উজ্জ্বলের মা)

248.151.58088

জয়পুরহাট ব্রাঞ্চ

ডাচ বাংলা ব্যাংক

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT