ঢাকা (সন্ধ্যা ৭:৫৪) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

সময় বাড়ার সাথে সাথে রাস্তায় বাড়ছে মানুষ

ডেক্স রিপোর্ট ডেক্স রিপোর্ট Clock শনিবার দুপুর ০২:০৩, ৩ জুলাই, ২০২১

সারা দেশে সরকার ঘোষিত সাত দিনের ‘কঠোর বিধিনিষেধ’ চলছে। বিধিনিষেধের তৃতীয় দিন আজ শনিবার রাস্তায় মানুষের জটলা বেশি দেখা যাচ্ছে। এর আগে কঠোর বিধিনিষেধের প্রথম দিনে শহরের মূল সড়কে মানুষের আনাগোনা কম ছিল। এ ছাড়া গতকাল শুক্রবার বৃষ্টি-বাদলের দিনে রাস্তায় মানুষের চাপ তুলনামূলক কম ছিল।

তবে, মূল সড়কের বাইরে, অর্থাৎ অলিগলিতে গত দুদিনের মতো আজও বেশি মানুষের উপস্থিতি লক্ষ করা গেছে। মূল সড়ক কিংবা অলিগলিতে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করছেন কম সংখ্যক মানুষ।

যদিও রাজধানীজুড়ে সরকার ঘোষিত বিধিনিষেধ প্রতিপালনে তৎপর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যেরা। বিধিনিষেধের প্রথম দিনে, অর্থাৎ গত বৃহস্পতিবার অপ্রয়োজনে ঘোরাঘুরির কারণে ৫৫০ জনের নামে মামলা দেওয়া হয়। গতকাল শুক্রবার দেওয়া হয় ৩২০ জনের নামে। আর জবাবদিহিতা তো ছিলই।

আজ শনিবার রাজধানীর কলাবাগান, কাঁঠালবাগান, কারওয়ান বাজার, পান্থপথ ও ফার্মগেট এলাকা ঘুরে দেখা গেছে, অন্যান্য দিনের চেয়ে আজ রাস্থায় জনসমাগম বেশি। গতকাল ব্যক্তিগত গাড়ির সংখ্যা কম থাকলেও, আজ তা বেড়েছে। রিকশার উপস্থিতি বরাবরের মতোই দৃশ্যমান।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT