ঢাকা (সকাল ১০:৫১) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

সড়ক দূর্ঘটনায় বিজিবির দুই সদস্য নিহত, সংঘর্ষকারী ট্রাক জব্দ



চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ     চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্তে দায়িত্বরত বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির দুই সদস্য সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকালে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ৫৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্য ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) এবং ল্যান্স নায়েক জুবায়ের (৩৪)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের প্রত্যেককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল-রামেকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ সদরের ৫৩ বিজিবি এবং গোমস্তাপুর উপজেলার রহনপুর ৫৯ বিজিবির বেশ কিছু সদস্যকে বিজিবির একটি ভ্যানে করে রাজশাহী হয়ে দিনাজপুর প্রশিক্ষণে নিয়ে যাওয়া হচ্ছিল। পরে সকাল পৌণে ৮টায় গোদাগাড়ীর সারেংপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের সাথে বিজিবির গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। ফলে বিজিবির গাড়িটি রাস্তাতেই উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ল্যান্স নায়েক জুবায়ের মারা যান। এরপর আহত কয়েকজনসহ ল্যান্স নায়েক আবু সাঈদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহত বিজিবি সদস্য জুবায়েরের লাশ তাদের হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি
রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। আর দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এদিকে রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, দূর্ঘটনায় ল্যান্স নায়েক আবু সাঈদ গুরুতর আহত হওয়ায় রামেকে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আর আহতদের চিকিৎসা চলছে। তবে ৫৩ বিজিবির উপ-অধিনায়ক বিষয়টি নিশ্চিত করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপণ করে বলেন, বিজিবির গাড়িটি জরুরী কাজে দিনাজপুরের উদ্দেশ্যে যাচ্ছিলো। এ সময় সকাল ৮টার কিছু সময় আগে গোদাগাড়ীতে একটি ট্রাকের ধাক্কায় গাড়িটি দূর্ঘটনায় পড়ে এবং বিজিবির দুই ল্যান্স নায়েকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT