ঢাকা (সন্ধ্যা ৭:১৪) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

৭ জানুয়ারি নৌকার পক্ষে ব্যালট বিপ্লব ঘটবে : ইঞ্জিনিয়ার আব্দুস সবুর



এ মন্তব্য করেছেন কুমিল্লা-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে নৌকার এমন বিজয় হবে যা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে দিবে।

নৌকার এই গণ জোয়ার প্রমাণ পচাত্তরের ঐতিহাসিক বিজয়ের পদধ্বনির। আমরা আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব। এরই ধারাবাহিকতায় দাউদকান্দি- তিতাসও স্মার্ট উপজেলায় পরিণত হবে ইনশাল্লাহ।

নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বলেন, আমি এই দুই উপজেলার যেখানেই গিয়েছি সেখানেই নৌকায় ভোট দেওয়ার জন্য মা-বোনসহ সকল স্তরের জনগণ কথা দিয়েছেন।

ইঞ্জিনিয়ার সবুর বলেন, আপনারা আগামী ৭ জানুয়ারি নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবেন,নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রার সারথি হোন। আপনারা আমাকে নৌকায় একটি ভোট দিলে আগামীর ৫ বছর আপনাদেরকে দুটি নিরাপদ উপজেলা উপহার দেব।

শান্তি সুখের আবহ থাকবে এই দুই উপজেলায়।
কোনো সহিংসতা, রাহজানি থাকবে না, পূর্বের সকল অন্যায় অবিচারের উত্তম জবাব দিবেন ভোটের মাধ্যমে।

বৃহস্পতিবার(৪ জানুয়ারি) বিকালে দাউদকান্দি উপজেলার বিশ্বরোড এলাকায় এক বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন কুমিল্লা-১ আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

শেষ মুহূর্তের প্রচারণায় পথসভা রুপ নেয় জনসভায়। পরে নৌকার প্রার্থীর বক্তব্য শেষে ভোটের মাঠে বিশাল শোডাউন করে উত্তাপ ছড়িয়ে যায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের হাজার হাজার নেতাকর্মীরা ও সমর্থকরা।
বেলা ৩টা থেকে পৌরসভা ও উপজেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভা থেকে খন্ড খন্ড মিছিল এসে জমায়েত হতে থাকে পৌরসভার বিশ্বরোডের ঈদগাহ মাঠে। পথসভা শেষে এই বিশাল শোডাউনের মাধ্যমে একটি গণ মিছিল করেছে নৌকা প্রতীকের কর্মীসমর্থকরা। পরে মিছিলটি দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের রাসেল স্কয়ারে এসে শেষ হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT