ঢাকা (বিকাল ৩:১২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

স্কুলের নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু



মীর ইমরান, মাদারীপুরঃ মাদারীপুরের শিবচরে স্কুলের নির্মাণাধীন ভবনের দোতলা থেকে বিদ্যুৎস্পষ্ট হয়ে নিচে পড়ে ৭ম শ্রেনীর এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়।
স্কুল ও পারিবার সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকালে শিবচর পৌরসভার সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী মারিয়া আক্তার (১৫) সকালে স্কুলে আসেন। স্কুলে এসে মারিয়া বিদ্যালয়ের নির্মানাধীন একটি ভবনের দ্বিতীয় তলায় উঠে। এসময় অসাবধানতাবসত ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের মেইন তারের স্পর্শ হয়ে ওখান থেকে ভবনের নিচে মাটিতে পড়ে যায়। সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন তার অবস্থার অবনতি হলে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মারিয়া শিবচর পৌরসভার শ্যামাইল মৃধাকান্দি গ্রামের ইব্রাহীম বেপারীর মেয়ে। শিবচর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নান্নু মিয়া মেঘনা নিউজ-কে বলেন, নির্মানাধীন ওই ভবনে যেতে শিক্ষার্থীদের নিষেধাজ্ঞা রয়েছে। নিষেধাজ্ঞা অমান্য করে ঐ শিক্ষার্থী কেন গেল আর এরকম একটি দুর্ঘটনা শিকার হলো তা আমি মেনে নিতে পারছি না। এসময় তিনি মারিয়ার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT