ঢাকা (রাত ৪:২৮) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

সিলেটের ঐতিহ্যবাহী শাহি ঈদগাহে গানের শ্যুটিং, প্রতিবাদে বিক্ষোভ মিছিল



রাহিয়ান খান আরিয়ান, সিলেট: সিলেটের ঐতিহ্যবাহী শাহি ঈদগাহে সিনেমার গানের শ্যুটিংয়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী শাখা।

গত শুক্রবার বাদ মাগরিব নগরীর তালতলা পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি। সবশেষে কোর্ট পয়েন্টে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাত্র মজলিসের মহানগর সভাপতি মাহদী হাসান জামালের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি ইকরামুল হক জুনাইদ-এর পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট মহানগর প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ফরিদ উদ্দিন, বায়তুলমাল সম্পাদক মিজানুর রহমান, জামেয়া মাদানিয়া কাজির বাজার শাখা সভাপতি সানোয়ার হুসাইন, আজিজুল হক রাহ. জোন সভাপতি রাকিব আল হাসান, মাদানিয়া শাখা সেক্রেটারি মামুনুর রশীদ, উবায়দুর রহমান নাহিদ প্রমুখ।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার সিলেটের ঐতিহ্যবাহী শাহি ঈদগাহে সিনেমার গানের শ্যুটিং হয়েছে। ঈদগাহের মতো ধর্মীয় মূল্যবোধ-মূলক স্থানে এমন কর্মকাণ্ডে সিলেটের ধর্মপ্রাণ তৌহিদি জনতা ক্ষোভে ফুঁসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তীব্র সমালোচনা করেছেন এমন কাজের। একই সঙ্গে জোর দাবি উঠেছে, ভবিষ্যতে যেন এমন কর্মকাণ্ড সিলেটের মাটিতে আর না হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT