ঢাকা (দুপুর ১২:১১) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাপাহারে হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত



নওগাঁর সাপাহারে বিভিন্ন দাবাী দাওয়া, বিনা কারনে চাকুরী থেকে বাদ দেওয়া নিদিষ্ট সময়ের অতিরিক্ত সময় দায়িত্ব পালনের প্রতিবাদে হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকরা রাস্তায় নেমে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় মালিকদের কাছ থেকে বেতনের সম-পরিমান উৎসব বোনাস প্রদান, ৮ ঘন্টা কর্মদিবস, নিয়োগপত্র, পরিচয়পত্র, সার্ভিস-বুক প্রদানসহ শ্রম আইন বাস্তবায়ন, বিনা কারনে শ্রমিক ছাটাই থেকে বিরত থাকা এবং হোটেল সেক্টরে সরকার ঘোষিত মজুরি কার্যকর করার দাবিতে নওগাঁ হোটেল এন্ড রেস্টুরেন্ট সাপাহার শাখা রেজিঃ নং ২৮৫৮ এর ডাকে সাপাহার শাখার সকল শ্রমিক কাজ বন্ধ করে মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করে এসময় উপস্থিত ছিলেন সাপাহার হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের, উপদেষ্টা মনিরুজ্জামান সমাপন, হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহারুল, সাধারণ সম্পাদক ইলিযাছ,যুগ্ন সম্পাদক মোমিনুল ইসলাম, সাংগঠনিক মোকলেছুর রহমান, কোষাধ্যক্ষ রুবেল হোসেন, দপ্তর সম্পাদক আনিছুর রহমান প্রমুখ্ধসঢ়; এসময় হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়নের সকল সদস্য উপস্থিত ছিলেন।

হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকদের দাবী, হোটেল মালিকরা যেন বিনা কারনে যখন তখন শ্রমিক ছাটাই করতে না পারে। শ্রমিকদের ন্যার্য মুজুরি ও ৮ ঘন্টা কার্যদিবসের কথা তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT