ঢাকা (সকাল ৭:১৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত-৬



আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার গোপালপুর সোনাডাঙ্গা গ্রামে জমিজমা সংক্রান্ত বিবাদের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ ৬ জন গুরুত্বর আহত হয়েছে।
থানায় দাখিলকৃত অভিযোগ সুত্রে জানাগেছে উপজেলার গোপালপুর সোনাডাঙ্গা গ্রামের মো: তাজুর উদ্দীনের ছেলে জমশেদ আলী পৈত্রিক সুত্রে প্রাপ্ত হয়ে
গোপালপুর মৌজায় অবস্থিত প্রায় সাড়ে ১২ শতক সম্পত্তি ভোগদখল করে আসছিলেন। একই গ্রামের প্রতিপক্ষ বদিউজ্জামান ও তার লোকজন বেশ কিছুদিন ধরে ওই সম্পত্তি জবর দখলের চেষ্টা চালিয়ে আসছিল।
ঘটনার দিন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে প্রতি বছরের ন্যায় জমশেদ আলী ওই সম্পত্তিতে আলু রোপন করতে গেলে প্রতিপক্ষের বদিউজ্জামান সহ প্রায় ১০জন লাঠিয়াল দেশী অস্ত্রে সজ্জিত হয়ে বিবাদমান ওই সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে এবং সম্পত্তির মালিক জমশেদ আলী ও তার পরিবারের লোকজনের উপর এলোপাতাড়ী ভাবে হামলা চালায়।
এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থল হতে গুরুত্বর আহত অবস্থায় জমশেদ আলী ,ছোট ভাই কেতাব উদ্দীন ও তার স্ত্রী মর্জিনা খাতুন,সানোয়ারা বেগম,মারুফা খাতুন,সেতাব উদ্দীন কে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে আশংকাজনক অবস্থায় কেতাব উদ্দীন ও তার স্ত্রী মর্জিনার অবস্থার অবনতি হলে জরুরী উন্নত চিকিৎসার জন্য তাদের কে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
এঘটনায় জড়িত প্রতিপক্ষের বদিউজ্জামান সহ ১০জনকে আসামী করে ভুক্তভোগী জমশেদ আলী পরদিন শুক্রবার সাপাহার থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT