ঢাকা (সন্ধ্যা ৬:১২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সিলেট-৩ আসনের আব্দুল কাইয়ূম চৌধুরী

<script>” title=”<script>


<script>

রাহিয়ান খাঁন, সিলেট প্রতিনিধিঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশনায় সিলেট-৩ আসনের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন গণ মানুষের নেতা আব্দুল কাইয়ূম চৌধুরী। মহামারী করোনার ফলে দেশের সকল মানুষ যখন নিরুপায় ঠিক তখনই মানবিক কার্যক্রম গোটা এলাকার হতদরিদ্র মানুষের মধ্যে এক ভিন্ন আমেজের সৃষ্টি করেছে।

কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি কাইয়ূম চৌধুরী দলীয় কর্মসূচী পালনের পাশাপাশি সাধারণ মানুষের অধিকার আদায়ে সব সময় সোচ্চার ছিলেন এবং আছেন। বর্তমান সময়ের প্রেক্ষাপটে কাইয়োম চৌধুরী সিলেট-৩ সংসদীয় এলাকার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে খুঁজে খুঁজে করোনা মহামারীতে কর্মহীন বিপন্ন মানুষের হাতে হাতে খাবার পৌঁছে দিতে বদ্ধপরিকর।

এজন্য কোন লৌকিকতা নয়, মানবিক কারণে অতি গোপনে এ মহান কাজটি করবেন বলে জানিয়েছেন। ইতি মধ্যে তার ব্যাক্তিগত উদ্যোগে পরিচালিত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

গত বৃহস্পতিবার দক্ষিণ সুরমার জালালপুর ও সিলাম ইউনিয়নে আংশিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিএনপি নেতা কুহিনূর আহমেদের নেতৃত্বে ত্রাণ বিতরণ কার্যক্রমে ছাত্রদল ও যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিএনপি নেতা কুহিনূর আহমদের জানান, কাইয়ূম চৌধুরী’র মানবিক এ সহায়তা কার্যক্রম পুরো রমজান মাস চলবে।

কোন জনসমাগম না ঘটিয়ে নিজস্ব কর্মীবাহিনী দ্বারা গ্রামের অসহায় দরিদ্রের হাতে খাদ্য সামগ্রী পৌছানো হচ্ছে। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের প্রতিটি গ্রামে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান।

এ ব্যাপারে বিএনপি নেতা কাইয়ূম চৌধুরী বলেন সিলেট-৩ আসনের প্রতিটি গ্রামের মানুষের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। তাদের সুখ দুঃখের অংশীদার হওয়া আমার নৈতিক দায়িত্ব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT