ঢাকা (সকাল ৯:৪৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

সাংবাদিকতার অর্ধশত বর্ষ উদযাপন উপলক্ষে প্রবীন সাংবাদিকদের সম্মাননা দিলো ইমজা



মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিকতার অর্ধশত বর্ষ উপলক্ষে মৌলভীবাজার প্রেস ক্লাব সভাপতি এমএ সালাম সহ প্রবীন সাংবাদিক বৃন্দ কে সম্মাননা দিলো মৌলভীবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সদর ও রাজনগর ৩ আসনের সাংসদ ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস‍্য নেছার আহমদ।

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি শাহ অলিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, সহকারি কমিশনার রফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত। প্রবন্ধ পাঠ করেন, রাজনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামী।

এর আগে ফুল দিয়ে প্রধান অতিথি এবং সম্মাননাপ্রাপ্ত সাংবাদিক বৃন্দ কে শুভেচ্ছা ও উত্তরীয় পড়িয়ে দেন, আকমল হোসেন নিপু, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, সৈয়দ মহসিন পারভেজ, বকসি মিছবাহ উর রহমান, এস এম উমেদ আলী, ফেরদৌস আহমেদ, আমির প্রমুখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালেরকন্ঠের স্টাফ রিপোর্টার আবদুল হামিদ মাহবুব, সরওয়ার আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহীন, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভি প্রতিনিধি এস এম উমেদ আলী, ও সাবেক সাধারণ সম্পাদক ও দেশটিভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি।

অনুষ্ঠানে অন‍্যান‍্য সংবর্ধিত ব‍্যক্তিরা হলেন, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান মুজিব, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, গোলাম মুহিত খান, হারুনুর রশীদ ও মো. আব্দুল মান্নান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT