ঢাকা (রাত ৯:২৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সরকার চা শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা-বাগানের গানঘরে বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা-বাগানের গানঘরে বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির হোসেন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজারঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বর্তমান সরকার চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষে কাজ করছে। যে সকল চা-বাগানে প্রাথমিক বিদ্যালয় নেই, সে বাগানগুলোতে দ্রুততম সময়ে বিদ্যালয় স্থাপন করা হবে।

রবিবার (১২ জানুয়ারি) দুপুরের দিকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা-বাগানের গানঘরে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে জাতীয় সংঙ্গীত পরিবেশন ও শান্তির প্রতীক পাঁয়রা উড়িয়ে বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভার উদ্বোধন করেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, বাংলাদেশ চা সংসদের চেয়ারম্যান এম. শাহ আলম, আন্তর্জাতিক শ্রম সংস্থা ইনডিজিনাস এন্ড ট্রাইবাল পিপলস প্রজেক্ট এর ন্যাশনাল প্রজেক্ট কো-অর্ডিনেটর আলেক্সসিউস চিছাম, কমলগঞ্জের ইউএনও মো.আশেকুল হক, কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন প্রমুখ।

বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সভাপতি মাখল লাল কর্মকারের সভাপতিত্বে এবং সজল কৈরী ও মীনা রবিদাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সম্পাদকীয় রিপোর্ট পেশ করেন বাংলাদেশ চা-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT