ঢাকা (সকাল ১১:৩৭) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

শ্রীমঙ্গলে ট্রেন থেকে ফেন্সডিলসহ এক যুবক আটক



মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রেলস্টেশনে রেলওয়ে থানা পুলিশ ট্রেনে অভিযান পরিচালনা করে ১০ বোতল ফেনসিডিলসহ এক যুবককে আটক করেছে।

মঙ্গলবার রাত ৮ঘটিকার সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল স্টেশনে পৌঁছার পর পরই শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি আলমগীর হোসেনের নেতৃত্বে এসআই সালাউদ্দিন খান নোমান সঙ্গীয় ফোর্সসহ ট্রেনের “ছ” বগিতে অভিযান পরিচালনা করেন।

রেলওয়ে থানা সূত্রে জানা যায় অভিযানকালে ট্রেনের ‘ছ’ বগির পশ্চিম পাশের দরজায় দাঁড়িয়ে থাকা মোঃ রুবেল মিয়া (২০) নামে এক যুবককে সন্দেহ হলে তার দেহ তল্লাশি করা হয়। এসময় তার কোমর থেকে কসটেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট পায় পুলিশ।যাত্রীদের সামনে প্যাকেট খুললে প্যাকেটের ভেতরে ১০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

সেখান থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।আটককৃত মোঃ রুবেল মিয়া হবিগঞ্জ জেলাধীন নবীগঞ্জ থানার ছালামতপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল রেলওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, আজমপুর স্টেশন এলাকার মো .মিজান মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেনসিডিল গুলো কিনে সিলেটে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল রুবেল। ট্রেনে রুটিনমাফিক অভিযানের অংশ হিসেবে গতকালও অভিযান পরিচালনা করার সময় ট্রেনে থাকা রুবেলকে দেখে সন্দেহ হলে রুবেলকে তল্লাশি করা হয়। তল্লাশির এক পর্যায়ে তার কোমর থেকে দশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT