ঢাকা (দুপুর ১:০৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শিবগঞ্জে শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

<script>” title=”<script>


<script>

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় নিজ শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারের পর রবিবার দুপুরে অভিযুক্ত দুলাভাই তোসিকুলকে আদালতে হাজির করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শনিবার ভূক্তভোগীর পিতা বশির আহমেদ বাদি হয়ে তোসিকুলকে একমাত্র অভিযুক্ত করে শিবগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে; রাতেই উপজেলার মোবারকপুর এলাকা থেকে ধর্ষক দুলাভাইকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার মোবারকপুর ইউনিয়নের উপরটোলা গ্রামের আবদুল হাকিমের ছেলে তোসিকুল ইসলাম (২৮)।

মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ১৭ আগস্ট বুধবার বেড়াতে যাবার নাম করে কৌশলে নিজের শালিকাকে নিয়ে রাজশাহী ও টাঙ্গাইলসহ কয়েকটি স্থানে ভ্রমণ করে দুলাভাই তোসিকুল। এ সময় ২১ আগস্ট রবিবার পর্যন্ত বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে ভূক্তভোগীকে জোর করে ধর্ষণ করে তোসিকুল। পরে ২২ আগস্ট সোমবার শালিকাকে নিজ এলাকায় ছেড়ে গা ঢাকা দেয় সে।

এদিকে শালিকা পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানালে; শালিকা-দুলাভাই আত্মীয়ের সুবাদে বিষয়টি নিয়ে উভয় পরিবারের সদস্যদের মধ্যে কয়েকবার ঘরোয়া বিচার শালিস হয়। কিন্তু অবশেষে আলাপ-আলোচনা ভেস্তে যাওয়ায়; বিলম্বে মামলা দায়েরের প্রস্তুতি নেন ভূক্তভোগী পরিবার।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এস আই নুরুন্নবী জানান, শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে ধর্ষিতার পিতা বশির আহমেদ বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে; মোবারকপুর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক দুলাভাই তোসিকুলকে গ্রেফতার করা হয়।

পরে রোববার দুপুরে গ্রেফতার ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হলে; বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করেন। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয় ভূক্তভোগী ওই মেয়েকে। একই সঙ্গে মেয়ের জবানবন্দী রেকর্ডের জন্য তাকেও আদালতে নেয়া হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT