ঢাকা (রাত ৩:২১) শনিবার, ১১ই মে, ২০২৪ ইং

শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন উপহার দিতে চাই: এসপি আব্দুল মান্নান



বৃহস্পতিবার(৪ জানুয়ারি, ২০২৪ খ্রি.) সকালে এ প্রতিবেদকের সঙ্গে কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম(বার) বলেছেন,” দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করলে কাউকে বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না।

সে যেই হোক তাকে দ্রুত আইনের আওতায় আনা হবে। তবে সারা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে।

 

তিনি আরও বলেন, সরকারের সদিচ্ছায় আমরা একটি শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি। এতে কেউ ভোটার বা প্রতিদ্বন্দ্বী প্রার্থী সমর্থকদেরকে হুমকি ধামকি বা ভয়ভীতি প্রদর্শন করে শান্তিশৃঙ্খলার অবনতি ঘটালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী, ৩ হাজার ৯ শ এর মত পুলিশ সদস্য, আনসার,র‍্যাব ফোর্সেস, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটসহ সকলের সমম্বয়ে একটি সুন্দর নির্বাচন উপহার দেব কুমিল্লাবাসিকে।

 

পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিশৃঙ্খলা রক্ষার্থে আমরা ইতিমধ্যে কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান পরিচালনা শুরু করেছি। কারো কাছে অবৈধ আগ্নেয়াস্ত্র থাকলে সুনির্দিষ্ট অভিযোগ বা গোয়েন্দা তথ্য উপাত্তদের ভিত্তিতে আমরা এসব অবৈধ আগ্নেয়াস্ত্রধারীদেরকে গ্রেফতার অভিযান পরিচালনা করে আইনের আওতায় আনব।

 

জেলা পুলিশ সুপার বলেন, একটি অবাধ সুষ্ঠু, অংশগ্রহণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করার লক্ষ্যে নির্বাচনকালীন সরকারের অধীনে আমরা কাজ করে যাচ্ছি। কুমিল্লার সকল উপজেলায় আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর চৌকস টিম, সেনাবাহিনীর পাশাপাশি র‍্যাব, বিজিবি যৌথভাবে ভোটের মাঠে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে, সহিংসতামুক্ত নির্বাচন উপহার দিতে দিনরাত নিরলসভাবে আমরা কাজ করে যাচ্ছি।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT