ঢাকা (রাত ১১:৪৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের রত্মগর্ভা অসুস্থ মায়ের শয্যা পাশে ভোলার পুলিশ সুপার



মহান মুক্তিযদ্ধের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মোসাঃ মালেকা বেগম (৯৬) বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারনে ভোলা সদর হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। খবর শুনে বুধবার (১৯আগস্ট) সকালে হাসপাতালে ভোলা সদর হাসপাতালে ছুটে যান ভোলার সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

ভোলার জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, পুলিশ সুপার শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতার পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন ও সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে আশ্বাস দেন। সরকার মোহাম্মদ কায়সার এসময় মহান মক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরন করেন এবং তার রত্মগর্ভা মায়ের নেকহায়াত, সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।

এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলার অতিরিক্ত পুলশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ, ভোলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মো. সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডা. তৈয়বুর রহমান, ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শহীদুল ইসলাম ও
ডিআইও-১, জেলা বিশেষ শাখা মো. জাকির হোসেন সহ প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT