ঢাকা (রাত ৯:০৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

লালমোহনে গৃহবধূর লাশ উদ্ধার; স্বামীকে নিখোঁজ

<script>” title=”<script>


<script>

ভোলার লালমোহন উপজেলায় নাজমা বেগম (২৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী শাহীনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের দিঘীর পাড় এলাকায় স্বামী মো. শাহিনের বসতঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাত বছর আগে পারিবারিকভাবে নাজমা ও শাহিনের বিয়ে হয়। তাদের ঘরে তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। কাজের সুবাদে শাহিনের বাড়িতে বিভিন্ন বয়সী নারীরা আসা-যাওয়া করতেন। এ নিয়ে শাহিনের সঙ্গে স্ত্রী নাজমার ঝগড়া হতো। শনিবার সকালে নাজমার লাশ ঘরে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ খবরে দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ গৃহবধূর স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করেছেন। কিন্তু কি কারণে তার মৃত্যু হয়েছে এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে পলাতক রয়েছে।

তবে এটি হত্যা নাকি আত্মহত্যা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলে বিষয়টি নিশ্চিত হতে পারবো বলে এই কর্মকর্তা জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT