ঢাকা (বিকাল ৪:০২) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

লালমনিরহাট-২ আসনে নৌকার মনোনায়নপত্র কিনলেন আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি

লালমনিরহাট-২ আসনে নৌকার মনোনায়নপত্র কিনলেন আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি



ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট ২ আসনে (আদিতমারী কালীগঞ্জ) আওয়ামীলীগের প্রার্থীতা চেয়ে মনোনয়ন কিনলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি,সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি। রবিবার (১১ নভেম্বর) বিকাল ৪টা ৩০ মিনিটে লালমনিরহাট জেলার সর্বস্তরের নেতা কর্মীদের সাথে নিয়ে আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এর পক্ষে তার পুত্র কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ প্রধানমন্ত্রীর ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেন তিনি। উপমহাদেশের বিখ্যাত রাজনৈতিক পরিবারের সন্তান হিসাবে তার বাবার(সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন আহমেদ) হাত ধরে রাজনীতিতে পদার্পন করেন তিনি প্রথমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে তুষভান্ডার ইউনিয়ন এর ব্যপক উন্নয়ন করেন।পরপর দুবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন,পরবর্তীতে ব্যপক জনপ্রিয়তা থাকার কারনে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন।পরবর্তীতে জাতীয় সংসদ নির্বাচন এর প্রার্থী হিসাবে নৌকা প্রতিক এর আবেদন করেন,কারনবশত নির্বাচন স্থগিত হয়,পরবর্তীতে পুনঃ কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করায় দশম জাতীয় সংসদ নির্বাচন এ লালমনিরহাট-২ আসনে মহাজোট এর প্রার্থীহয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

লালমনিরহাট-২ আসনে নৌকার মনোনায়নপত্র কিনলেন আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপিসংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথমে তিনি খাদ্য প্রতিমন্ত্রীর দায়ীত্ব পালন করেন।রাজনৈতিক বিচেক্ষনতা আর দক্ষতার কারনে তাকে পরবর্তীতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়ীত্বে নিযুক্তহন।বর্তমানেও তিনি সফলতার সহিত সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়ীত্ব পালন করছেন।
সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে হাটবাজার সর্বত্র ভোট নিচে চলছে আলোচনা।
নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ভোটারদের কৌতুহল ততটাই বেড়ে চলেছে,তবে লালমনিরহাট-২ আসনের সাধারন জনগন মনে করেন এই আসনে নুরুজ্জামান আহমেদ কে নৌকার মনোনায়ন দেওয়া হলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন,লালমনিরহাট-২ আসনের নতুন ভোটারগন মনে করেন ৩৫ বসরের উন্নয়ন এই ৫ বছরে করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ।নতুন ভোটারগন মনে করেন এ আসনে নৌকার মাঝি হিসাবে তারাও নুরুজ্জামান আহমেদ কে দেখতে চায়।
মনোনয়ন ফরম সংগ্রহ প্রসঙ্গে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর পুত্র প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ বলেন মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল চুড়ান্ত ভাবে আমার বাবাকে মনোনীত করলে বিপুল ভোটের ব্যাবধানে বিজয় অর্জন করে লালমনিরহাট ২ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিব।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT