ঢাকা (রাত ৯:৪৫) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা



মোঃ ইসমাইল, রাবি প্রতিনিধিঃ মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান কে সভাপতি এবং মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ আরিফুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের (আরইউবিসি) চতুর্থ  কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।
বুধবার বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন কলা ভবনের ৩০৫ নাম্বার কক্ষে এই কমিটি ঘোষণা করেন বিজনেস ক্লাবের অ্যালামনাই তুষার ঘোষ এবং সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ অমিত হাসান।
এছাড়া কমিটিতে  সহ-সভাপতি হিসেবে রয়েছেন শামীমা ইয়াসমিন শান্তা ও মোঃ আল সাব্বির হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক  পদে আনিকা রহমান ও মোঃ মাকসুদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মীর উবায়েদ হোসাইন ও রাদ মুজাহিদ নির্বাচিত হয়েছেন।
সভাপতি মেহেদী হাসান বলেন, আমরা সকলে মিলে একসাথে কাজ করবো এবং ক্লাবকে আরো সামনে এগিয়ে নিয়ে যাবো। তিনি তাকে সভাপতি মনোনীত করার জন্য ক্লাবের সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে সাবেক সাধারন সম্পাদক মোঃ জোনায়েদ হোসেন বলেন, কার্যনির্বাহী কমিটি থেকে বিদায় নিচ্ছি কিন্তু ক্লাব থেকে বিদায় নিচ্ছি না। নতুনদের জায়গা করে দিচ্ছি। ক্লাবের সাথে বন্ধন থাকবে আজীবন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক সাধারন সম্পাদক মোঃ জোনায়েদ হাসান, সাবেক সহ-সভাপতি নাজমুন নাহার সোভা, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ অমিত হাসান।
উল্লেখ, যে রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব ২০১৫ সালের ১০ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। এই ক্লাব  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন দক্ষতা উন্নয়নে কাজ করে এবং শিক্ষার্থীদের  নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে থাকে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT