ঢাকা (ভোর ৫:৪৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজার সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক

আটক হওয়া দুই ভারতীয় নাগরিক
আটক হওয়া দুই ভারতীয় নাগরিক

<script>” title=”<script>


<script>

মোঃ ইবাদুর রহমান জাকির, ফুলতলা থেকে সিলেট প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সীমান্তবর্তী ফুলতলা এলাকায় সন্দেহ জনক চলাফেরা করার সময় আটক হয়েছে দুই ভারতীয় নাগরিক। সোমবার দুপুরে স্থানীয় জনতা ২ যুবক-যুবতীকে স্থানীয় ইউপি কার্যালয়ে সোপর্দ করে। বিকেলে ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশকারী প্রেমিক জুটি দুই ভারতীয় নাগরিককে স্থানীয় বিজিবি’র হাতে তুলে দিয়েছেন।

বিজিবি ও ফুলতলা ইউপি চেয়ারম্যানের কার্যালয় সুত্রে জানা গেছে, ভারতের আসাম রাজ্যের কাসাড় জেলার কটিগড়া থানার বাসিন্দা মৃত মনোরঞ্জন দাসের ছেলে বিভাস দাস (৩২) ও ভারতের আসাম রাজ্যের একই জেলা ও থানার জালালপুর চা বাগান এলাকার সুকময় গোয়ালার মেয়ে আশা গোয়ালা (২৬) গত ৭-৮ দিন ধরে ফুলতলা ইউপির রাজকি চা বাগান এলাকায় জনৈক মনিতা গোয়ালার বাড়িতে অবস্থান করছিল। স্থানীয় বাজারে ঘোরাফেরা করায় ভারতীয় নাগরিক হিসেবে স্থানীয়দের সন্দেহ হয়। সোমবার দুপুরে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ভারতীয় নাগরিক এবং প্রেমিক জুটি বলে স্বীকার করে। পরে লোকজন তাদেরকে ইউপি কার্যালয়ে সোপর্দ করেন।

ফুলতলা ইউপি চেয়ারম্যান মাসুক আহমদ জানান, ভারতীয় এ দুই যুবক-যুবতী প্রেমের টানে ঘর ছেড়ে সিলেটের কানাইঘাট সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করে। পরে জুড়ীর রাজকি চা বাগানে আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়। স্থানীয়দের সন্দেহ হলে তাদেরকে আটক করে তার কার্যালয়ে নিয়ে আসে। তিনি সোমবার বিকেলে অবৈধ অনুপ্রবেশকারী দুই ভারতীয় যুবক-যুবতীকে ফুলতলা বিজিবি ক্যাম্পে সোপর্দ করেছেন।

বিজিবি ফুলতলা ক্যাম্পের হাবিলদার মো. ইউসুছ জানান, ভারতীয় এ দুই নাগরীক কে ক্যাম্পে আটক রেখেছেন। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে রিপোট লেখা পর্যন্ত।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT