ঢাকা (রাত ১:৩৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মৌলভীবাজার প্রাইভেট হাসপাতালে চিকিৎসা অবহেলায় প্রসুতির মৃত্যু



মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কে অবস্তিত বদরুন্নেছা প্রাইভেট হাসপাতালে চিকিৎসা অবহেলায় লিলি বেগম নামের এক গর্ভবতী নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষ, চিকিৎসক, নার্স ও স্টাফ হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়।

মৃত  লিলি বেগমের স্বজনরা অভিযোগ করেন, যে লিলি বেগমের প্রসব ব্যথা অনুভব হলে তাৎক্ষণিক তারা ৩০ সেপ্টেম্বর বুধবার রাত ৯ টার দিকে তাকে মৌলভীবাজার বদরুন্নেসা প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। ভর্তি পর থেকে হাসপাতাল কতৃপক্ষ লিলি বেগমকে কোন চিকিৎসা না দিয়ে কাল ক্ষেপন করে সময় অতিবাহিত করার এক পর্যায়ে রাত ১১ ঘটিকার সময় প্রসুতি লিলি বেগম মৃত্যুর কোলে ঢলে পড়লে পরে স্বজনদের সাথে হাসপাতাল কর্তৃপক্ষের বাকবিতন্ডতা ও উত্তেজনা দেখা দিলে সঙ্গেসঙ্গে হাসপাতাল কতৃপক্ষের লোকজন হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়।

লিলি বেগম সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বলিয়ারবাগ গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী আহাদ মিয়ার স্ত্রী।পরে খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আইনগত বিষয়ে সহযোগিতার আশ্যস্ত করলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

এদিকে হাসপাতালের দায়িত্বরত ম্যনাজার শুভ এর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান এই প্রসুতি রোগী লিলি বেগম স্টক করে মারা যান আমরা তাহার চিকিৎসায় কোন প্রকার অবহেলা করিনি। রোগি যে স্টােক করে মারা গিয়েছে তার যথেষ্ট পরিমান প্রমাণ আমাদের কাছে আছে চাইলে আমরা দেখাতে পারবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT